জীবনে প্রতিষ্ঠিত হওয়ার জন্য এখনই স্বপ্ন দেখতে হবে: লে. কর্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালা জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ বলেছেন, “জীবনে প্রতিষ্ঠিত হওয়ার জন্য এখনই স্বপ্ন দেখতে হবে। আমি কোন পর্যায়ে প্রতিষ্ঠিত হবো, সেটা আমাকে এখনই নির্ধারণ করতে হবে।

সোমবার দীঘিনালা সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, নবীন বরণ, এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা এবং অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি সময় অপচয় না করার জন্য সকল শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

এসময় তিনি অভিভাবকদের উদ্দেশে আরও বলেন, দিনের বেশি সময় আপনাদের সন্তান বাড়িতে থাকে, তাই তাদের বুঝাতে হবে। খারাপ সঙ্গ যেন দিতে না পারে, সেদিকে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।

দীঘিনালা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনুপ চন্দ্র দাস এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্ল্যাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম, দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু,  উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি রঞ্জন কুমার চাকমা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নিউটন মহাজন, ২নং বোয়ালখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা প্রমুখ।

এর আগে বিদ্যালয়ের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি ক্রিড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন