জনগণ অবৈধ সরকারের কাছ থেকে ক্ষমতা বুঝে নেওয়ার প্রস্তুতি নিচ্ছে: ওয়াদুদ ভূইয়া

Khagrachari Pic

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া পুলিশ সদস্যদের উদ্দেশ্য করে বলেছেন, জনগণ অবৈধ সরকারের কাছ থেকে ক্ষমতা বুঝে নেওয়ার প্রস্তুতি নিচ্ছে।

তিনি বৃহস্পতিবার খাগড়াছড়ি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়ি জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে এ কথা বলেন।

বেলা সাড়ে ১১টার দিকে কলাবাগান এলাকা থেকে  জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মীরা বিশাল মিছিলটি ইসলামি ফাউন্ডেশনের সামনে পুলিশের বাধার মুখে পড়ে এক পর্যায়ে দলীয় নেতাকর্মীরা পুলিশের ব্যারিকেড ভেঙ্গে ভাঙাব্রিজ এলাকায় সমাবেশে ওয়াদুদ ভূইয়া পুলিশ সদস্যদের উদ্দেশ্য করে বলেন, দেশের জনগণের মতো বিশ্ববাসীও এ সরকারকে আর ক্ষমতায় দেখতে চাইনা।

Khagrachari Pic 01 (1) copy

এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মাস্টার, মংসাথোইয় চৌধুরী, অনিমেষ দেওয়ান নন্দিত, মোসলেম উদ্দীন চেয়ারম্যান,  ক্ষেত্র মোহন রোয়াজা, যুগ্ম সম্পাদক এডভোকেট মালেক মিন্টু ,আয়ুব খান, অনেমিষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক এমএন আবছার, আ. রব রাজা, ক্ষনি রঞ্জন ত্রিপুরা, সহ-দপ্তর সম্পাদক আবু তালেব, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মফিজুর রহমান, সদর পৌর বিএনপির সাধারণ সম্পাদক (ভা:) জহির আহমেদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সবুজ, জেলার ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, জেলা সেচ্চাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নজরুর ইসলাম, জেলা তাঁতী দলের সভাপতি আলমগীর মিয়া, জেলা বাস্তহারা দলের সভাপতি নুরুর আলম,  জেলা মৎসজীবি দলের সাধারণ সম্পাদক মো. রিয়াদ এবং জেলা শ্রমিক দলের সাংঘঠনিক সম্পাদক সহ জেলা, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন