জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে মানববন্ধন

DSC09706--22222 copy

লংগদু প্রতিনিধি:

লংগদু উপজেলার উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে সন্ত্রাসবাদ ও জঙ্গীবাদের বিরুদ্ধে র‌্যালি, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

সমাবেশে দেশ ও জাতি নিরাপদে বসবাস করার লক্ষ্যে জঙ্গিবাদ ও সন্ত্রাস মুক্ত করার কাজে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে উর্ধেব উঠে সকলকে এগিয়ে আসার আহ্বান জানিছেন বক্তারা।

সোমবার, সকাল ১১ টায় উপজেলার গাঁথাছড়া বায়তুশ শরফ আদর্শ দাখিল মাদ্রাসার উদ্যোগে এলাকার প্রধান সড়রক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে মাদ্রাসার সুপার হাফেজ মাওলান ফোরকান আহম্মদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চট্টগ্রাম বায়তুশ শরফের পরিচালক আলহাজ্ব মাও. নুরুল ইসলাম। বক্তব্য রাখেন, গাঁথাছড়া ওয়ার্ড মেম্বার মো. আব্দুল আলী, প্রক্তন মেম্বার আব্দুল মোতালেব, শিক্ষক মো. আবু সাইদ।

মাইনীমুখ ইসলামিয়া আলীম মাদ্রাসা ও মাইনীমূখ মডেল হাই স্কুলের উদ্যোগে প্রধান সড়কে এক র‌্যালী শেষে শিক্ষা প্রতিষ্ঠান এলাকায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। মাইনীমূখ ইসলামিয়া আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফেরদৌস আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মাইনীমূখ মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক রোফিকুন্নেছা রোজি, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মো. এখলাস মিঞা খান, শিক্ষক মাও. সাদুর রশীদ, আব্দুল্লাহ আল মামুন, ফরিদ আহম্মদ।

রাবেতা মডেল কলেজের উদ্যোগে কলেজ প্রাঙ্গনে প্রধান সড়কে মানববন্ধন আয়োজন করা হয়। কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শহীদুল্লাহ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রভাষক মো. আজগর আলী, প্রভাষক তাজ মাহমুদ, প্রভাষক মো. হারুনুর রশীদ, প্রভাষক মুছা তালুকদার।

রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে প্রধান সড়কে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল করিমে সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আয়বুল ইসলাম, প্রেস ক্লাবের সভাপতি মো. এখলাস মিঞা খান, শিক্ষক মামুন ইবনে আল মিজান।

এছাড়া করল্যাছড়ি আরএস উচ্চ বিদ্যালয়, লংগদু বালিকা উচ্চ বিদ্যালয়, লংগদু সরকারী উচ্চ বিদ্যালয়,গুলশাখালী মডেল উচ্চ বিদ্যালয়, ভাসাইন্যামদ উচ্চ বিদ্যালয় ও উগলছড়ি মাহাজনপাড়া উচ্চ বিদ্যালয়ের উদ্যোগেও একই সময়ে মানববন্ধন প্রতিবাদ সমাবেশ করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন