ছোট মহেশখালীতে সন্ত্রাসী হামলায় মা-ছেলে  গুরুতর আহত

SAMSUNG CAMERA PICTURES
SAMSUNG CAMERA PICTURES

মহেশখালী প্রতিনিধি:

কক্সবাজারের মহেশখালী উপজেলার ছোট মহেশখালীতে সন্ত্রাসী হামলায় মা-ছেলে আহত হওয়ার খবর পাওয়া গেছে । আহতদের অবস্থার অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিকেলে প্রেরন করেছে চিকিৎসক । ঘটনাটি ঘটেছে ছোট মহেশখালী ইউনিয়নের পশ্চিম সিপাহীর পাড়া গ্রামে মঙ্গলবার সকাল ১০টায়।

স্থানীয় সূত্র জানায়, পশ্চিম সিপাহীর পাড়া গ্রামের মো: জাফর আলমের বসতবাড়ীতে   একই এলাকার বহুল আলোচিত আওয়ামী লীগ নেতা আলমগীর মেম্বার হত্যা মামলার পলাতক আসামী রুবেল, রাহাত ও মঈন উদ্দিনের নেতৃত্বে  এক খন্ড বসত বাড়ির জমি দখলে নিতে হামলা চালায় চালায়। এসময় জাফরের স্ত্রী খাইরুন্নেচ্ছা বাঁধা দিতে গেলে সন্ত্রাসীরা বয়োবৃদ্ধকে হাতুড়ি ও বন্দুকের বাট দিয়ে মারাত্মক ভাবে জখম করে।

এঘটনার সংবাদ পেয়ে সিপাহীর পাড়া বাজার থেকে পুত্র তারেক দ্রুত এগিয়ে আসলে পথিমধ্যে থেকে তাকে অস্ত্রের মুখে অপরহরণ করে পার্শ্ববর্তী পাহাড়ে একটি আস্তনায় নিয়ে গিয়ে কোমরে ও মেরুদন্ডে রড় ও হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে সন্ত্রাসীরা অন্যত্রে চলে যায়। পানের বরজ এ কাজ করা পথচারী লোকজন পুত্র তারেক উদ্ধার করে প্রথমে মহেশখালী পরে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেলে প্রেরন করে।

এ ব্যাপারে আহত তারেক এর পরিবার নিরাপত্তা হীনতায় ভোগছেন বলে জানায় তারা। পেশাদার সন্ত্রাসী রুবেল ফের তাদের বাসা বাড়িতে রাতের আধারে হামলা চালিয়ে উচ্ছেদ করার আশংকা করছে ভুক্তভুগিরা।

এবিষয় নিয়ে মামলার প্রস্তুতি চলছে বলে আহতদের পরিবারিক সূত্রে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন