চট্টগ্রাম বিভাগের ১০১ উপজেলার মধ্যে ‘শ্রেয়তর’ মাটিরাঙ্গা

received_1336327313052992

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালায় ও উপজেলা গভর্ন্যান্স প্রজেক্ট এর যৌথ উদ্যোগে পরিচালিত উপজেলা পরিষদসমূহের প্রাতিষ্ঠানিক সক্ষমতা বৃদ্ধি কার্যক্রমের অংশ হিসেবে মাটিরাঙ্গা উপজেলাকে ‘শ্রেয়তর’ উপজেলা হিসেবে উদ্ভাবনী উৎসাহীকরণ সম্মাননা পদক দেয়া হয়েছে।

বুধবার দুপুরের দিকে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. রুহুল আমিন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান এর হাতে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন।

অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের পরিচালক দীপক চক্রবর্তী,  এলজিইডির চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মীর ইলিয়াছ মোরশেদ, চট্টগ্রাম বিভাগীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি  এহসানুল হক বাবুল ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর ররহমান প্রমূখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগের ১০১ টি উপজেলার সকল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার এবং ১১ টি জেলার স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালকগণ উপস্থিত ছিলেন।

এর আগেও চট্টগ্রাম বিভাগের মধ্যে ই-সেবা প্রদানে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হয়েছিলেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান।

প্রসঙ্গত, তিন পার্বত্য জেলার ২৬ টি উপজেলার মধ্যে একমাত্র মাটিরাঙ্গা উপজেলা ছাড়াও বিভাগে ১০টি উপজেলা এ পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “চট্টগ্রাম বিভাগের ১০১ উপজেলার মধ্যে ‘শ্রেয়তর’ মাটিরাঙ্গা”

  1. মাননীয় উপজেলা নির্বাহী কর্মকর্তার অপরীসিম যোগ্যতার কারনে এই সন্মান অর্জন হয়েছে। একদিন তিনি ানেক বড় কিছু করতে পাবেন বলে আমার বিস্বাস,স্যারের প্রতি আমার বিনম্র সালাম রহিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন