চট্টগ্রাম পুলিশ লাইন্সকে ২ উইকেটে হারিয়ে কক্সবাজার স্কুল জয়ী

Khagrachari pic-25-02-2017 copy

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:

শনিবার খাগড়াছড়ি স্টেডিয়ামে প্রাইম ব্যাংক ইয়ং টাইগার জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার ২য় রাউন্ডের খেলায় চট্টগ্রাম পুলিশ লাইন্স স্কুলকে ২ উইকেটে হারিয়ে বিজয়ী হয়েছে কক্সবাজার স্কুল। ম্যান অফ দা ম্যাচ হয় কক্সবাজারের আবু বকর।

খেলা শেষে ম্যান অফ দা ম্যাচ আবু বকরের হাতে ট্রফি তুলে দেন খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক আজহার হীরা। এ সময় উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার কার্য নির্বাহী কমিটির সদস্য বৈরী মিত্র চাকমা, মুজাহিদ চৌধুরী বাবু, মমিনুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

দিনের শুরুতে টসে জিতে ব্যাটিং এর সিদ্ধান্ত নেয় চট্টগ্রাম। কক্সবাজার স্কুলের বোলিং তোপের মুখে প্রথম ১৬ ওভারেই ৩ উইকেট হারায় চট্টগ্রাম পুলিশ লাইন্স স্কুল। পরবর্তীতে চট্টগ্রামের শাহাদাৎ হোসেন দীপুর ব্যাটিং দৃঢ়তায় ৪৫.৪ ওভারে ১৬৩ রান সংগ্রহ করে চট্টগ্রাম। দলের পক্ষে ৬৬ বলে সর্বোচ্চ ৬০ রান করে এবং বোলিং-এ  দুটি উইকেট পায় শাহাদাৎ। জবাবে ব্যাট করতে নেমে চট্টগ্রামের নিয়ন্ত্রিত বোলিং এ মাত্র ৪২ রানে ৫ উইকেট হারিয়ে চাপের মুখে পরে কক্সবাজার স্কুল।

পরে কক্সবাজারের অধিনায়ক আবু বকরের অপরাজিত ৬৯ রানের লম্বা ইনিংসে জয়ের দেখা পায় কক্সবাজার। কক্সবাজার ৪৮.২ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৪ রান সংগ্রহ করে ২ উইকেটে জয় পায়।

কক্সবাজারের অধিনায়ক আবু বকর ১১১ বলে ৬৯ রান এবং বল হাতে ৪ উইকেট পেয়ে ম্যান অফ দা ম্যাচ হয়। খেলা পরিচালনা করেন খাগড়াছড়ির জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও অ্যাম্পায়ার সুমন মল্লিক এবং রাজিব চাকমা মনি। ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার খাগড়াছড়ি স্টেডিয়ামে সেমি ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন