চকরিয়া শাহারবিল কামিল মাদ্রাসার প্রাক্তন ছাত্র পরিষদের কমিটি গঠিত

CHAKARIA SAHARBIL MADRASAH (M.P ELIAS) 25-03-2017
চকরিয়া প্রতিনিধি:
২৫ মার্চ শনিবার এ অঞ্চলের প্রাচীন আরবী বিদ্যাপিঠ চকরিয়া শাহারবিল আনয়ারুল উলুম কামিল (এম,এ) মাদ্রাসার ৯৯ তম বার্ষিক সীরাতুন্নবী স. ও ইছালে সাওয়াব মাহফিল শুরু হয়েছে। বাদে জোহর থেকে মাহফিল চলছে। এ মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে দক্ষিণ চট্টলার সিংহ পুরুষ খ্যাত, প্রখ্যাত আলেমেদ্বীন মরহুম-আলহাজ্ব হযরত মৌলানা ছিদ্দিক আহমদ আজাদ সাহেবের সুযোগ্য পুত্র বিশিষ্ঠ ওয়ায়েজ আলহাজ্ব ফানা-ফিল্লাহ বিন-আজাদ।

এদিকে সকাল ১১টায় অত্র মাদ্রাসার প্রাক্তন ছাত্র-ছাত্রীদের এক মিলন মেলা ও সমাবেশ এবং পরে মাদ্রাসার শত বর্ষ উদযাপন উপলক্ষে এক প্রস্তুতি মিটিংও অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ হাজী মোহাম্মদ ইলিয়াছ এমপি। সভাপতিত্ব করেন মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মহেশখালী উপজেলার প্রবীন আলেম আলহাজ্ব মৌলানা নুরুল ইসলাম।

মিটিং শেষে সর্ব সম্মতিক্রমে চকরিয়া-পেকুয়া আসনের মাননীয় সাংসদ হাজী মোহাম্মদ ইলিয়াছ এমপিকে প্রধান উপদেষ্ঠা করে মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মৌলানা নুরুল ইসলামকে আহ্বায়ক, যুগ্ন আহ্বায়ক করা হয়েছে যথাক্রমে মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মৌলানা রুহুল কুদ্দুস আনওয়ারী আল আজহারী, হাফেজ এনামুল হক, হাকিম মৌলানা মনজুরুল কাদের বাবুল, আলহাজ্ব মনজুরুল কাদের টুকু ও মৌলানা হেদায়াত উল্লাহ ও অপরাপর সদস্য সহ প্রাক্তন ছাত্র পরিষদ নামে মোট ৩১ সদস্য বিশিষ্ঠ একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

মিটিং শেষে মৌলানা নুরুল ইসলাম মোনাজাত পরিচালনা করেন। পরে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে এবং এ সংগঠনের আয়োজনেই আগামী বছর মাদ্রাসার শত বর্ষ উদযাপন করা হবে বলে জানান, মাননীয় সাংসদ হাজী মোহাম্মদ্ ইলিয়াছ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন