চকরিয়ায় হাইওয়ে পুলিশের অভিযানে ২ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ২


চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়ায় ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশের অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালা এলাকায় চট্টমেট্টো-গ ১২-৪৪২৮ নম্বরের একটি প্রাইভেট কার থেকে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ পাচারকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

২৯ সেপ্টম্বর শুক্রবার সকালের দিকে মালুমঘাট হাইওয়ে পুলিশ এসব ইয়াবা উদ্ধার করে। এসময় মুন্সিগঞ্জ জেলার ইছাপুর গ্রামের ছিদ্দিকুর রহমানের পুত্র জাহাঙ্গীর আলম(৪৫) ও ব্যবহৃত প্রাইভেট কার চালক সীতাকুন্ড উপজেলার কাসিমপুর শতিপাড়া ইসলামনগর এলাকার হানিফ ড্রাইভারের পুত্র আবদুল কাদের (৩০)নামের এ দু’ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উপজেলার ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশের (আই.সি) ইনচার্জ রুহুল আমিন জানান, চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালী ইউনিয়নস্থ মেধাকচ্ছপিয়া ঢালায় গোপন সংবাদের ভিত্তিতে ফাঁড়ির এএসআই মাঈনুদ্দীনসহ সঙ্গীয় পুলিশ র্ফোস নিয়ে ২৯ সেপ্টেম্বর ভোরে সাদা রংয়ের চট্টমেট্টো-গ (নম্বর১২-৪৪২৮)একটি প্রাইভেট কার চট্টগ্রামের দিকে যাচ্ছিল। গাড়িটিকে থামিয়ে তল্লাশি করা হয়। ওই সময় গাড়ীতে থাকা জাহাঙ্গীর আলম (৪৫) নামের এক ব্যাক্তির হাতে থাকা কালো একটি ব্যাগ থেকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এরই সাথে জড়িত থাকার দায়ে গাড়ীর চালককে গ্রেপ্তার করা হয়েছে এবং ইয়াবা বহনকারী প্রাইভেট কারটি জব্ধ করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন