চকরিয়ায় সাজাপ্রাপ্তসহ ৯পলাতক আসামি গ্রেফতার

 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে সাজা ও পরোয়ানাভুক্ত ৯ পলাতক আসামিকে গ্রেফতার করছে। তার মধ্যে বনদস্যুতা, সাজাপ্রাপ্ত, মাদক, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধের দায়ে এসব আসামীর বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা জারি রয়েছে।

২৮ফেব্রুয়ারি(বুধবার)দিবাগত রাত থেকে ও ভোর রাত্রে উপজেলার তিনটি ইউনিয়নে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এ সব আসামিকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানাগেছে,বুধবার রাতে থানার তিনটি টিম চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে পৃথক অভিযান চালিয়ে উপজেলার বমু বিলছড়ি, খুটাখালী ও সাহারবিল ইউনিয়নের এলাকা থেকে থানার উপ-পরিদর্শক(এসআই) আবদুল খালেক, এএসআই আবদুল গফুর ও এএসআই শাহাদাত হোছাইন নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ৩জন সাজাপ্রাপ্তসহ ৬আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এতে সাজাপ্রাপ্ত তিন আসামীরা হলেন, বমু বিলছড়ির বমু এলাকার  মোস্তফিজুর রহমানের পুত্র ছয় মাসের সাজাপ্রাপ্ত আসামি ছাবের আহমদ(৪০), খুটাখালীর আলী হোসেনের পুত্র ছয় মাসের সাজাপ্রাপ্ত আসামি আবদুল জব্বার (৪৫) ও সাহারবিল পূর্বপাড়া এলাকার মৃত নুর মোহাম্মদের পুত্র একমাসের সাজাপ্রাপ্ত মোহাম্মদ মামুন (৩৫)। এছাড়াও একই রাতে বমু বিলছড়ি এলাকা থেকে আদালতের পরায়োনাভূক্ত আরও ৬ আসামিকে গ্রেফতার করে পুলিশ।

অভিযানের বিষয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলায় ৩জন সাজাপ্রাপ্ত ও আদালতের পরোয়াভুক্ত ৬জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। এ সব আসামীর বিরুদ্ধে আদালতের সাজা, মাদক, দস্যুতা, বন লুটের মামলা, দাঙ্গা-হাঙ্গামা মামলাসহ নানা অপরাধের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি ছিল। গ্রেফতারকৃত এসব পরোয়ানাভূক্ত আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবেও বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন