চকরিয়ায় র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার

chakaria-pic-rab-18-october-2016

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুটি আগ্নেয়াস্ত্র, দুই রাউন্ড গুলিসহ দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার বেলা দেড়টার দিকে চকরিয়া-পেকুয়া-মগনামা সড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের পহরচাঁদা মছনিয়াকাটাস্থ ব্রিজ এলাকায় এই অভিযান চালায় র‌্যাব । র‌্যাবে-৭ চট্টগ্রামের নিয়ন্ত্রণাধীন কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মো. শরাফত ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হল, চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের কুতুববাজারস্থ মছনিয়া কাটা এলাকার মৃত কালু মিয়ার ছেলে মো. সাহাব উদ্দিন (৪০) ও একই এলাকার মো. ছিদ্দিক আহমদের ছেলে নেজাম উদ্দিনকে (৪৬)। কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. শরাফত ইসলাম জানান, গ্রেপ্তারকৃত দুই সন্ত্রাসীর মধ্যে সাহাব উদ্দিনের বিরুদ্ধে চকরিয়া থানায় অস্ত্র ও ডাকাতি আইনে ২টি মামলা রয়েছে এবং নেজাম উদ্দিন দীর্ঘদিন ধরে তার সহযোগী।

এএসপি শরাফত বলেন, মঙ্গলবার দুপুরে পেকুয়া-মগনামা সড়কের পঁহরচাদা ব্রীজের পাশে অবস্থান নিয়ে কতিপয় লোকজন নাশকতার উদ্দ্যেশে জড়ো হয়েছে খবরে র‌্যাব অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুই সন্ত্রাসী পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে র‌্যাবের সদস্যরা ধাওয়া দিয়ে তাদের গ্রেপ্তার করে। পরে তাদের দেহ তল্লাশীর পর উদ্ধার করা হয় অস্ত্র ও গুলি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম খান বলেন, র‌্যাবের পক্ষ থেকে এ ব্যাপারে থানায় একটি এজাহার দিলে তা মামলা হিসেবে রুজু করা হয়। এর আগে গ্রেপ্তারকৃত দুইজন এবং উদ্ধারকৃত অস্ত্র ও গুলি থানায় হস্তান্তর করে র‌্যাব।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন