চকরিয়ায় মাইক্রোবাস চাপায় নিহত ১, শিশুসহ আহত আরো ২

fec-image

সড়ক দুর্ঘটনা

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালীতে যাত্রীবাহী মাইক্রোবাস চাপায় মো. জুনাইদ (৩০) নামের এক মিস্ত্রী নিহত হয়েছেন। এ সময় শিশু ও নারীসহ আরও দুই পথচারী আহত হয়েছেন। আহতদের মালুমঘাটস্থ মেমোরিয়াল খৃষ্ট্রান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে চকরিয়া উপজেলার খুটাখালী বাজারে এ দুর্ঘটনা ঘটে। এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় ক্ষুদ্ধ জনতা মহাসড়কের উভয়পাশ থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করার দাবিতে বিক্ষোভ প্রদর্শন এবং মহাসড়কে ব্যারিকেড দেয়। এতে উভয়দিকে প্রায় আধঘন্টা ধরে ব্যারিকেডে আটকা পড়ে শত শত যানবাহন। পরে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে ফের যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

খোঁজ নিয়ে জানা যায়, নিহত মো. জুনাইদ খুটাখালীর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের পিয়াজ্জাকাটা এলাকার আবুল কালামের ছেলে। আহতরা হলেন- নিহত জুনাইদের ছেলে রেজাউল করিম (১০) ও একই এলাকার রশিদা বেগম (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও মালুমঘাট হাইওয়ে পুলিশ জানান, সকালে কক্সবাজার থেকে একটি যাত্রীবাহী মাইক্রোবাস (চট্টমেট্রো ছ -১১১৯১০) চকরিয়া যাচ্ছিল। এসময় বিপরীতমুখী একটি বাস সামনে পড়লে মাইক্রোবাস চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পশ্চিম পার্শে ভাসমান দোকানে ধাক্কা দেয়। এসময় ঐ স্থানে দাঁড়িয়ে থাকা তিনজন যাত্রীকে চাপা দেয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মালুমঘাট খৃষ্টান হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. জুনাইদ মারা যায়।

খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ দুর্ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি জব্দ করে। তবে চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি বলে বলেও জানায় পুলিশ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন