চকরিয়ায় মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১২

fec-image

সড়ক দুর্ঘটনা

চকরিয়া প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ফুলছড়ি এলাকায় প্রাইভেট নোহা ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে মোটর সাইকেল আরোহী গুরুতর আহত অবস্থায় দুই জনকে উদ্ধার করে স্থানীয় মালুমঘাট হাসপাতালে নেওয়ার পরে মারা যায়। শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনাটি ঘটেছে।

স্থানীয়রা জানিয়েছেন, কক্সবাজার থেকে ভ্রমণ শেষে মোটরসাইকেল (নং ঢাকা মেট্রো ল-২১-০১২৮) নিয়ে চট্রগ্রামের চুনতি বাড়ি ফেরার পথে চকরিয়া উপজেলার খুটাখালীর ফুলছড়ি এলাকায় পৌঁছলে বিপরিত দিকে থেকে আসা একটি প্রাইভেট নোহা গাড়ি (নং- ঢাকা মেট্রো ঘ- ৩৭৯১) এর সাথে মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনায় পতিত হয়। এসময় নোহা গাড়ির চাপায় মোটর সাইকেলের দুই আরোহী চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি কুমুদিয়া গ্রামের মৃত আলি আহমদের পুত্র মোহাম্মদ আকিব (২১) ও তার সঙ্গী চুনতি হাটখোলা মুড়া গ্রামের আয়ুব আলীর পুত্র মোহাম্মদ মুসা (১৯) নিহত হয়।

অপরদিকে উপজেলার খুটাখালী মেধাকচ্ছপিয়ার ঢালায় চট্টগ্রাম থেকে কক্সবাজার মুখি তিশা পরিবহনের যাত্রীবাহী একটি বাস ও কক্সবাজার থেকে চট্টগ্রাম মুখি একটি ট্রাক মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় তিশা পরিবহন নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়।

এতে প্রায় ১২জন যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে চকরিয়ার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেলা ২টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। মালুমঘাট হাইওয়ে পুলিশের আইসি (এসআই) রুহুল আমিন জানিয়েছেন, দুই মোটর সাইকেল আরোহী কক্সবাজার থেকে ভ্রমন শেষে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার শিকার হয়ে মারা যায়। নিহতের মধ্যে মুসা এবারের এইচএসসি পরীক্ষার্থী বলে জানা গেছে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ দ্রুত দুর্ঘটনাস্থলে পৌঁছে এবং দুর্ঘনা পতিত গাড়ি দু’টি পুলিশ জব্দ করে ফাঁড়িতে নিয়ে আসে। একইদিন বেলা ২টার দিকে দুর্ঘটনা পতিত গাড়িতে বেশ কিছু যাত্রী আহত হলেও কোন যাত্রী মারা যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন