চকরিয়ায় বসতভিটার বিরোধে ছোট ভাইকে কুপিয়ে হত্যা করলো বড় ভাই

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় বসতভিটার বিরোধ নিয়ে মো. জিয়াবুল করিম (৩৫) কে কুপিয়ে হত্যা করেছে তার আপন বড় ভাই নুরুল আবছার প্রকাশ বাবুল। স্থানীয় ও পরিবারের সদস্যরা সোমবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে কুপিয়ে জখমের পর আহত জিয়াবুলকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কা জনক হওয়ায় জিয়াবুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। কিন্তু পরিবারের আর্থিক অভাবের কারণে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে ভর্তি করায়। রাত ১টার সময় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের বালুরচর এলাকায় এ ঘটনা ঘটে। জিয়াবুল মারা যাওয়ার সত্যতা নিশ্চিত করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. নুরুল আমিন।

তিনি বলেন, সোমবার রাতে বৃষ্টি কমানোর পর সে দোকান থেকে বাড়ি ফিরছিল। সে বালুর চর মমতাজ বেগমের বাড়ির সামনে পৌঁছার সাথে সাথে ওই সময় পেছন দিক থেকে এসে তার আপন বড় ভাই নুরুল আবছার বাবুল ধারালো দা দিয়ে ছোট ভাই জিয়াবুলকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।

চেয়ারম্যান নুরুল আমিন আরও বলেন, জিয়াবুলকে কোপানোর পর স্থানীয়দের নিয়ে বাবুলকে ধরতে ধাওয়া করি। কিন্তু সে পালিয়ে যাওয়ায় তাকে ধরা সম্ভব হয়নি। রাত ৯টার দিকে স্থানীয় লোকজন গুরুতর জখম জিয়াবুলকে উদ্ধার করে  হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাবস্থায় সে মারা যায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ  (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, জিয়াবুলের মরদেহ ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে। নিহতের স্ত্রী আলমাছ খাতুন বাদী হয়ে তার স্বামীর বড় ভাই নুরুল আবছার বাবুলসহ তিন জনকে আসামী করে একটি এজাহার দেয়া হয়েছে। পুলিশ এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রেখেছেন বলেও জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন