চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ আহত ১৭

fec-image

সড়ক দুর্ঘটনা

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ অন্তত ১৭ জন আহত হয়েছে। আহতদের মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তন্মধ্যে দুই যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মঙ্গলবার বিকেল চারটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মালুমঘাট এলাকায় যাত্রীবাহী মিনিবাস ও মাইক্রোবাস এবং সকাল ১১টার দিকে চকরিয়া-মহেশখালী সড়কের চকরিয়ার বাটাখালী ব্রিজের কাছে পিকআপ ও যাত্রীবাহী টমটম বাইকের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী হোসনে মোবারক জানান, মঙ্গলবার বিকেল চারটার দিকে যাত্রীবাহী মিনিবাস ও বিপরীত দিক থেকে আসা অপর একটি যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় নারীসহ অন্তত ৭জন আহত হয়। আহতদের স্থানীয় মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতাল এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অপরদিকে সকাল ১১টার দিকে চিরিঙ্গা থেকে উপকূলীয় বদরখালী যাওয়ার সময় যাত্রীবাহি একটি টমটম বাইক চকরিয়া-বদরখালী-মহেশখালী সড়কের চকরিয়ার বাটাখালী ব্রিজ এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে আহত হয় নারী-শিশুসহ অন্তত ১০জন আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তন্মধ্যে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক দুজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম জানান, পৃথক দুটি সড়ক দুর্ঘটনা সংঘটিত হলেও এখনো পর্যন্ত কোন প্রাণহানির ঘটনা ঘটেনি। তবে বেশ কয়েকজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন