চকরিয়ায় পুলিশের অভিযানে আবাসিক হোটেল থেকে মালিক-ম্যানেজারসহ ১৪ নারী-পুরুষ আটক

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের অভিযানে পৌর শহরের ৮ নম্বর ওয়ার্ডের বাঁশঘাট রোডস্থ চৌধুরী হোটেলে (আবাসিক) থেকে মালিক ও ম্যানেজারসহ ১৪ নারী-পুরুষ পতিতা খদ্দরকে আটক করেছে চকরিয়া থানা পুলিশ।

৫ আগস্ট শনিবার দুপর ১টার দিকে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।
পুলিশ সুত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে পৌরশহরের বাঁশঘাটা রোড়ের চৌধুরী আবাসিক হোটেলে দেহ ব্যবসা করে আসছিল হোটেল মালিক কর্তৃপক্ষ।পুলিশ গোপন সংবাদ পেয়ে ওই হোটেলে দুপুরে অভিযান চালিয়ে মালিক, ম্যানেজারসহ ১৪ নারী-পুরুষকে অনৈতিক কাজে জড়িত থাকার অপরাধে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

স্থানীয়দের অভিযোগ ওই হোটেলের কারণে পাশ্ববর্তী এলাকার পরিবেশ বিষিয়ে উঠেছে। এদিকে আটক হোটেলের মালিক ও ম্যানেজারকে ছাড়িয়ে নিতে চলছে প্রভাবশালীদের তদবীর।

অভিযান পরিচালনায় যাওয়া চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান বলেন, পৌরশহরের আবাসিক চৌধুরী হোটেল অভিযান চালিয়ে বেশ কয়েকজন নারী-পুরুষকে আটক করা হয়।এছাড়া অন্যান্য হোটেল গুলোতেও অভিযান অব্যাহত রয়েছে।

চকরিয়া থানার উপ-পরিদর্শক এসআই এনামুল হক, এসআই আবদুল খালেক ও এএসআই মোবারক হোসেনের নেতৃত্বে ৫ আগস্ট দুপুরে এ অভিযান পরিচালনা করা হয়। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন