চকরিয়ায় ডাকাতের আক্রমণে চার ভাই-বোন আহত: মালামাল লুট

চকরিয়া প্রতিনিধি :
কক্সবাজারের চকরিয়ায় ডাকাত দলের আক্রমণে পড়ে তিন ভাই-বোনকে ছুরিকাঘাত করে গুরুতর আহত হয়েছে। এসময় ডাকাতেরা তাদের কাছে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। ডাকাতের আক্রমণে আহতদেরকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার ভোর সাড়ে ৫ টার দিকে ডুলাহাজারা ইউনিয়নের উত্তর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
ডাকাতের আক্রমণে আহত ব্যাক্তিরা হলেন, ডুলাহাজারার উত্তর পাড়া এলাকার মৃত আবদুর রশিদের ছেলে আজিজুল হক (৪৪), তার বোন মালুমঘাট চা বাগান এলাকার ছৈয়দ আকবরের স্ত্রী আনোয়ারা বেগম (৫২), ডুলাহাজারা বাজারস্থ মৃত আলী আকবর সওদাগরের স্ত্রী রাজিয়া বেগম(৪৯) এবং কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের নাপিতখালী এলাকার জাফর আলমের স্ত্রী শাকেরা বেগম (৪০)।

ডাকাত দলের আক্রমণে আক্রান্তের ভাই আজিজুল হক বলেন, চারদিন আগে তিন বোন বাপের বাড়িতে বেড়াতে আসে। মঙ্গলবার ভোরে ফজরের নামাজ শেষে তিন বোনসহ পার্শ্ববতী বড়
ভাই মমতাজুল হকের বাড়িতে যাচ্ছিলাম। পথিমধ্যে ১০-১২ জনের মুখোশ পরিহিত সশস্ত্র একদল ডাকাত গতিরোধ করে আমাদের ছুরিকাঘাত করে। এসময় আমাদের কাছে থাকা নগদ টাকা ও প্রায় ৭ ভরি স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতের হামলার শিকার আহতদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজমের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ধরনের কোন ঘটনার খবর আমরা এখনো পাইনি। কেউ লিখিত অভিযোগ দিলে তা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন