চকরিয়ায় গাড়ীসহ তিন মাদক বিক্রেতাকে পুলিশে সোপর্দ জনতার

CHAKARIA PIC 6-6-17
চকরিয়া প্রতিনিধি:
চকরিয়ায় মাদক বিক্রির সময় তিন মাদক বিক্রেতা যুবককে স্থানীয় জনতা মাদকসহ গ্রেপ্তার করেছে। ৬ জুন মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়ক লাগোয়া ইসলামনগর ষ্টেশন এলাকায় ওই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়। স্থানীয়রা পরে থানা পুলিশকে খবর দিলে তাদেরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

স্থানীয় ও থানা সুত্রে জানাগেছে, চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের লাগোয়া উপজেলার ইসলামনগর ষ্টেশনের জামে মসজিদের পাশ্বোক্ত কবির আহমদ প্রকাশ কানা কবিরের বাড়ির সামনে চকরিয়া পৌরশহর থেকে তিন যুবক এসে গাঁজা বিক্রি করেছিল। গাঁজা বিক্রি করার সময় স্থানীয় কয়েক যুবকের চোখে পড়লে স্থানীয় লোকজন ওসমান আলী(দাদা ওসমানের)নেতৃত্বে জনতা সংর্ঘবদ্ধ হয়ে তিন মাদক বিক্রেতাকে গাজাসহ গ্রেপ্তার করেন। এসময় দেহতল্লাসী করে তাদের কাছ থেকে ৫ পুরিয়া কাগজ মোড়ানো গাজা উদ্ধার করেন এবং তাদের ব্যবহ্নত সিএনজি গাড়ী জব্দ করা হয়।

আটককৃত মাদক বিক্রেতারা হলেন,চকরিয়া পৌরসভা ৮ নম্বর ওয়ার্ড সোসাইটি পাড়া এলাকার আবদুল গফুরের পুত্র সিএনজি চালক আনোয়ার হোসেন(৩৪), লক্ষ্যারচর ইউনিয়নের জিদ্দাবাজার এলাকার নুরুল আলমের পুত্র মোঃরুবেল(১৬) ও কাকারা ইউনিয়নের বার আওলিয়া নগরের মোখলেছুর রহমানের পুত্র মো. জাফর আলম(২২)। ঘটনার সংবাদ পেয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার উপ-পরিদর্শক(এস আই)মো. এহেসান আটককৃত মাদক বিক্রতাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, জনতার সহায়তায় ধৃত ৩ যুবকের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন