চকরিয়ায় উপকূলীয় বদরখালীতে চলছে রমরমা ইয়াবা ব্যবসা

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে ইয়াবা ব্যবসায়ীদের আনাগোনা ব্যাপকহারে বেড়ে চলেছে। উঠতি বয়সের যুবক থেকে শুরু করে অনেকেই এ ব্যবসার সাথে জড়িয়ে পড়ছে। এ নিয়ে এলাকায় সচেতন মহলের মাঝে দেখা দিয়েছে নানা প্রতিক্রিয়া।

স্থানীয় সূত্রে জানাযায়, রাতারাতি ইয়াবা ব্যবসা করে সাধারণ মিষ্টি দোকানি থেকে কোটি টাকার মালিক বনে গেছে এবং এ অবৈধ ব্যবসায় নির্মাণ করছে বিলাশবহুল ভবন। বিশেষত বদরখালী ৩নং ব্লকের মগনামা পাড়া এলাকার কিছু বিপদগামী যুবক নিয়মিত বদরখালী হতে নৌপথে কিংবা সড়কপথে ইয়াবা ট্যাবলেট পাচার করে বলেও এলাকাবাসী জানিয়েছে।

নাম না বলার শর্তে এলাকার এক প্রবীন ব্যক্তি জানায়, ওই এলাকার শাহ্জাহান নামের এক যুবক প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে এলাকার আরও কয়েকজন যুবককে নিয়ে ইয়াবা ব্যবসা অনায়াসে চালিয়ে যাচ্ছে বলে সাংবাদিকদের জানায়।

এদিকে সম্প্রতি ইয়াবা ব্যবসায়ী ধরতে বদরখালীর বিভিন্ন পয়েন্টে পুলিশ কয়েকবার অভিযান চালিয়েছে বলেও জানা গেছে। তবে পুলিশ কাউকে ধরতে পারেনি।

বদরখালী পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ এসআই মাহবুবুর রহমান জানিয়েছে, ইয়াবা ব্যবসার সাথে সম্পৃক্ত রয়েছে এ ধরনের সুনির্দিষ্ট কোন অভিযোগ পেলে সাথে সাথে অভিযান চালানো হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন