চকরিয়ায় ইভটিজিংয়ে বাঁধা দেওয়ায় বখাটে সন্ত্রাসীর হামলা: ছাত্রীসহ আহত-৪

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় স্কুল পড়ুয়া ছাত্রীকে ইভটিজিংয়ে বাধা দেওয়ার কারণে বখাটে সন্ত্রাসীদের হামলায় একই পরিবারের ৪জন সদস্য আহত হয়েছে। সোমবার উপজেলার সাহারবিল ইউনিয়নের মধ্যমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগে জানা গেছে, উপজেলার সাহারবিল ইউনিয়নের ১নং ওয়ার্ডের মধ্যমপাড়া গ্রামের নুর খাঁনের অপ্রাপ্ত মেয়ে স্থানীয় সাহারবিল বিএমএস হাইস্কুলে অষ্টম শ্রেণিতে লেখাপড়া করেন। ওই ছাত্রী নিয়মিত স্কুলে যাওয়া আসার পথে একই এলাকার শামসুল আলমের বখাটে ছেলে মো. তারেক ৬মাস ধরে নানাভাবে উত্ত্যক্ত ও ইভটিজিং করে আসছে।

সোমবার দুপুরে পরীক্ষা শেষে স্কুল থেকে বাড়ি ফেরার পথে রাস্তায় বখাটে ছেলে তারেক অষ্টম শ্রেণি পড়ুয়া ছাত্রীকে কুপ্রস্তাব ও চরিতার্থ করার চেষ্টা করলে ওই ছাত্রীর চিৎকারে পথচারী লোকজন ও স্থানীয়রা এগিয়ে আসলে ছাত্রী দৌঁড়ে নিজেকে আত্মরক্ষা করেন।

পরিবারের লোকজন ঘটনাটি জানার পর প্রতিবাদ করলে ও স্থানীয় লোকজন বাধা দিলে উল্টো নানাভাবে হুমকি দেন অভিযুক্ত বখাটে ও তার সহযোগীরা। এরই জের ধরে ক্ষিপ্ত হয়ে অভিযুক্ত বখাটে ও সহযোগীরা মিলে ছাত্রীর বাড়িতে ঢুকে হামলা চালায়। এসময় তারা কুপিয়ে ও মারধর করে ছাত্রীসহ ৪জনকে গুরুতর জখম করেন।

আক্রান্ত পরিবার সদস্য ও ছাত্রীর পিতা নুরখাঁন জানান, তার স্ত্রী রহিমা বেগমকে(৪০) উদ্ধার করতে তার চাচা নাজেম উদ্দিন (৬০) এগিয়ে আসলে তাকেও মারধর করে হামলাকারীরা।এসময় বাঁধা দিতে গেলে ছাত্রীর চাচী বুলবুল জন্নাত(৩৫)কে বেদম প্রহার করা হয়। এনিয়ে ইভটিজারের শিকার ছাত্রী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ছাত্রীকে ইভটিজিং করায় বখাটের হামলার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন