চকরিয়ার ফাসিয়াখালী ইউপিতে  সাহাব উদ্দিন-মাহবুব-শিরিন প্যানেল চেয়ারম্যান  নির্বাচিত

gias uddin chy, fasiakahli pic 25-8-16 copy

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়া উপজেলার ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্যানেল নির্বাচন বৃহস্পতিবার দুপুর ১২ টায় চেয়ারম্যান কার্যালয়ে সম্পন্ন হয়েছে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও ইউপি সচিব নুরুল কবিরের সঞ্চালনায় প্যানেল চেয়ারম্যান নির্বাচনের আনুষ্ঠানিকতা শুরু করা হয়।

প্রথমে ১নং প্যানেল চেয়ারম্যান পদে নির্বাচন ঘোষণা করলে শুধুমাত্র একজন প্রার্থী হওয়ায় ৫ নং ওয়ার্ডের পূণ:রায় নির্বাচিত মেম্বার ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাহাব উদ্দিন ১ নং প্যানেল চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করা হয়। পরে প্যানেল চেয়ারম্যান ২ ও ৩ নং পদে একাধিক প্রার্থী হওয়ায় সদস্যদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে উক্ত ২টি পদ নির্বাচন করা হয়। নির্বাচনে ৭নং ওয়ার্ডের এমইউপি সাবেক ছাত্রনেতা মাহবুবুল আলম ২নং প্যানেল চেয়ারম্যান এবং ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত এমইউপি রোজিনা আকতার ৩নং প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

নির্বাচন শেষে ইউপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী বিজয়ী ৩ জনের নাম ঘোষণা করেন। তিনি পরিষদের সকল সদস্যদের নিয়ে নবনির্বাচিত প্যানেল চেয়ারম্যানদের আন্তরিকতা ও সততার সহীত দায়িত্ব পালনের আহ্বান জানান এবং সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন