গুলশাখালী বর্ডারগার্ড মডেল কলেজের পাঠদান কার্যক্রম উদ্ভোধন

ততদদ

নিজস্ব প্রতিনিধি:

গুলশাখালী বর্ডারগার্ড মডেল কলেজের পাঠদান কার্যক্রম উদ্ভোধন শিক্ষা মন্ত্রণালয় থেকে পাঠদানের অনুমতি প্রাপ্তি, ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ছাত্র/ছাত্রী ভর্তি ও শিক্ষক-কর্মচারি নিয়োগের পর আজ সকাল ১০ টায় গুলশাখালী বর্ডারগার্ড মডেল কলেজের পাঠদান কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্ভোধন করা হয়েছে।

শিক্ষক শহিদুল ইসলাম কামালের সঞ্চালনায় এবং কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি ও রাজনগর বিজিবি জোনের অধিনায়ক লেঃ কর্ণেল তারেক বে-নজির এর সভাপতিত্বে কলেজ অডিটারিয়ামে অনুষ্ঠিত উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বিজিবি রাংগামাটি সেক্টরের উপ-মহাপরিচালক কর্ণেল মোঃ আশরাফুল ইসলাম।

অত্র কলেজের আহবায়ক, প্রতিষ্ঠাতা সদস্য ও গুলশাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুর রহিম তার স্বাগতিক বক্তব্যে কলেজের প্রতিষ্ঠাকাল থেকে বর্তমান পর্যন্ত সার্বিক চিত্র তুলে ধরেন। বক্তব্য রাখেন গুলশাখালি ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান জনাব আবু নাছির এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ।

এছাড়াও উপস্হিত ছিলেন বগাচতর ইউপি চেয়ারম্যান আব্দুল গাফ্ফার ভুঁইয়া, দাতা সদস্য আব্দুল করিম মাষ্টার, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাবেক ও বর্তমান ইউপি সদস্যগণ এবং এলাকার সর্বস্তরের শিক্ষা সচেতন জন সাধারণ। বক্তারা কলেজটি পরিচালনায় এলাকার সর্ব সাধারণের সহযোগিতা কামনা করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন