গুইমারায় ভোট গ্রহণ শেষে চলছে গণনা

17141535_1841401512775273_1462385789_n copy

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

পার্বত্য খাগড়াছড়ির গুইমারা উপজেলা পরিষদের প্রথম নির্বাচনে ভোট গ্রহণ শেষে এখন চলছে ভোট গণনা। কাঙ্খিত ফলাফলের অপেক্ষায় প্রার্থীসহ তাদের কর্মী সমর্থকরা। গুড়িগুড়ি বৃষ্টির মধ্য দিয়ে সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে টানা ৪টা পর্যন্ত ১৪টি কেন্দ্রের ৯৮টি বুথে ভোট গ্রহণ করা হয়।

নির্বাচন চলাকালে বড় ধরনের কোন অপ্রীতিকর ঘটনা না ঘটলেও দুপুরের পরে উপজেলার জালিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতীকের সমর্থকরা বিএনপি মনোনীত প্রার্থীর সমর্থকদের মারধর ও এজেন্টদের জোরপূর্বক কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি।

এ নির্বাচনে ২৭ হাজার ৯‘শ ৯২ জন ভোটার গুইমারা উপজেলা পরিষদের শীর্ষ জনপ্রতিনিধি নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করে। দলীয় প্রতীকে অনুষ্ঠিত গুইমারা উপজেলা পরিষদের প্রথম নির্বাচনে বিএনপি-আওয়ামী লীগের পূর্ন প্যানেলসহ চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে চার জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন প্রতিদ্বন্দ্বীতায় রয়েছে। চেয়ারম্যান পদে বিএনপি মনোনীত প্রার্থী মোহাম্মদ ইউসুফ (ধানের শীষ) ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেমং মারমা (নৌকা) এছাড়াও ইউপিডিএফ সমর্থিত উশেপ্রু মারমা (আনারস) জয়ের জন্য লড়ছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন