গরু বোঝাই জীপ উল্টে মাটিরাঙ্গায় আহত ৫

17.08.2016_Khagrachari NEWS Pic-04

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় গরু বোঝাই জীপ গাড়ি উল্টে এক পথচারীসহ ৫জন আহত হয়েছে। বুধবার বেলা তিনটার দিকে মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঢাকা-খাগড়াছড়ি সড়কে এ দূর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, গাড়ির হেলপার মো. মোস্তফা (২০), মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ডের কান্তকার্বারী পাড়ার ইন্দ্রমনি চাকমা (৫০), গুইমারা উপজেলার জালিয়াপাড়ার মো. আবদুল সামাদ (৫০), মো. আজিজুল হক (৪৩) ও গুইমারা উপজেলার হাজিপাড়ার ইদ্রিস মিয়া (৩৫)।

জানা গেছে, গুইমারা উপজেলার জালিয়াপাড়ার তিন গরু ব্যাবসায়ী জেলার মহালছড়ি উপজেলার মাইসছড়ি থেকে গরু ক্রয় করে জালিয়াপাড়া নিয়ে যাচ্ছিল।

দূর্ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক আশঙ্কাজনক অবস্থায় গাড়ির হেলপার মো. মোস্তফাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ডের কান্তকার্বারী পাড়ার ইন্দ্রমনি চাকমাকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরন করেন।

এদিকে পুলিশ ঘটনাস্থল থেকে জীপ গাড়িটি আটক করেছে। ঘটনার পরপরই চালক পলাতক রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন