খাড়াছড়িতে মুক্তিযোদ্ধাদের সাংবাদিক সম্মেলনে নবগঠিত মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটির বিরুদ্ধে অনাস্থা

Khagrachari Picture 15-02-2017 copy

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি জেলায় মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কার্যক্রমে নবগঠিত কমিটির বিরুদ্ধে কার্যক্রমে অনিয়ম দুর্নীতি ও প্রকৃত মুক্তিযোদ্ধাদের বাদ দিয়ে তালিকা করার অভিযোগ এনে  অনাস্থা প্রকাশ করেছে খাগড়াছড়ি সদর মুক্তিযোদ্ধা কমান্ডার মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড।

বুধবার সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত সাংবাদিক সম্মেলনে নবগঠিত মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির সভাপতিসহ অধিকাংশ সদস্য বিএনপি, জামায়াত ও হেফাজত ইসলামের সক্রিয় নেতা-সদস্য দাবি করে অনাস্থা প্রকাশসহ  প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ও আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, খাগড়াছড়ি সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কমান্ডার মো. আব্দুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধ মনিরুজ্জামান, মফিজুর রহমান ও মো. হানিফ।

সাংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয়, মুক্তিযোদ্ধা যাচাই-বাছাইয়ের নব গঠিত কমিটির সভাপতি আলী আশরাফ বিএনপির সমর্থিত খাগড়াছড়ি জেলা জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি হয়। অন্যদিকে নবগঠিত কমিটির অপর সদস্য মো. আবুল হাসেম হেফাজত ইসলামের সক্রিয় সদস্য এবং মামলার অভিযুক্ত আসামী। আরেক সদস্য মো. মোস্তফা বিএনপির রামগড় উপজেলার উপদেষ্টা ও সাবেক সহ-সভাপতি। এছাড়াও মো. জাফর আহম্মদ বিএনপির সক্রিয় সদস্য হয়।

তবে মো. আবুল হাসেমের সাথে যোগাযোগ করা হলে তিনি সকল অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি কোন রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত নয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন