খাগড়াছড়ি শহরে মশাল মিছিল

unnamed (1) copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি পৌরসভার প্যানেল মেয়র ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর পরিমল দেবনাথের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে খাগড়াছড়ি শহরে মশাল মিছিল করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সচেতন ছাত্র ও যুব সমাজের ব্যানারে এ মশাল মিছিল বের করা হয়।

মশাল মিছিলের নেতৃত্বে ছিলেন খাগড়াছড়ি পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর এসএম মাসুম রানা ও পরিমল দেবনাথের বড় ভাই বিমল দেবনাথ।

শহরের শাপলা চত্ত্বর মোড় থেকে মশাল মিছিলটি শুরু হয়ে খাগড়াছড়ি বাজার, কলেজ সড়ক ও আদালত সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। মিছিলকারীরা পরিমল দেবনাথের ওপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক বিচারের দাবিতে প্রশাসনকে শুক্রবার বিকেল ৪টা পর্যন্ত সময়সীমা বেঁধে দেন।

খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দীন জানান, এ ঘটনায় এখনো পর্যন্ত কোন লিখিত অভিযোগ করেনি। তবে পরিমল দেবনাথের মৌখিক অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, বুধবার রাত সাড়ে ১০টার দিকে ৯নং পৌর ওয়ার্ডের অর্পণা চৌধুরী পাড়া এলাকায় ৩০-৪০জনের মুখোশধারী সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ প্যানেল মেয়র পরিমলের ওপর হামলা করে এবং তার ব্যবহৃত মোটরসাইকেল ভাংচুর করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন