খাগড়াছড়ি জেলা বিএনপি’র সহ-সভাপতি বেলাল হোসেনকে সংবর্ধনা

received_1021157101361383

খাগড়াছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ি জেলা বিএনপি’র নব গঠিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত করায় পানছড়ি উপজেলা বিএনপির সভাপতি মো. বেলাল হোসেনকে সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার বিকেলে পানছড়িতে দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এ সংবর্ধনা দেন।

এসময় উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি হেদায়েত আলী তালুকদারের সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নিশান চাকমা, উপজেলা যুবদল সভাপতি তোফাজ্জল হোসেন, ছাত্রদল সভাপতি নুরুল কায়েস শিমুল ও সেচ্ছাসেবক দল সভাপতি আলমগীর হোসেন ইমন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, পানছড়ি উপজেলা বিএনপির সভাপতি মো. বেলাল হোসেন দুই মেয়াদে দীর্ঘ বছর ধরেই নিষ্ঠা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। ক্ষমতায় থাকা কালীন এবং দলের বিরোধী ভূমিকায় তিনি সরকার বিরোধী আন্দোলনে বলিষ্ঠ নেতৃত্ব দিয়ে আসছেন। তাই জেলা বিএনপির সহ-সভাপতি হিসেবে মনোনীত করে দলীয় চেয়ারপার্সন খালেদা জিয়া এবং খাগড়াছড়ি জেলা বিএনপি সভাপতি সাবেক সাংসদ ওয়াদুদ ভূইয়া উনাকে প্রাপ্য সম্মান দিয়েছেন।

সভায় পানছড়ি উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ডা. আবু তাহের, মো. বাচ্চু মিয়া, কোষাধ্যক্ষ ফরিদ মিয়া ও উপজেলা মহিলা দলের সভানেত্রী জাহানারা বেগম অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

এছাড়া সভা শুরুর আগে দলের নেতাকর্মীরা খাগড়াছড়ি জেলা বিএনপি’র নব গঠিত কমিটির সহ-সভাপতি ও পানছড়ি উপজেলা বিএনপি’র সভাপতি মো. বেলাল হোসেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন