খাগড়াছড়ি জেলা পর্যায়ে বৃত্তি পরীক্ষায় প্রথম হয়েছে রামগড়ের তানিয়া

18.05

রামগড় প্রতিনিধি:

খাগড়াছড়ি পাবর্ত্য জেলা পরিষদের ২০১৫ সালের ডিসেম্বরে অনুষ্ঠিত ৪র্থ শ্রেণির বৃত্তি পরীক্ষায় রামগড় বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী মোসাম্মৎ তানিয়া আক্তার জেলা পর্যায়ে প্রথম স্থান লাভ করেছে। রামগড় উপজেলায় প্রথম হয়েছে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী তা.সিন তাসনিম নুবাহ। এছাড়া রামগড় উপজেলায় ১৩জন ট্যালেন্টপুল ও ২৬জন ছাত্র ছাত্রী সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে। গত রোববার এই বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়।

খাগড়াছড়ি জেলা পর্যায়ে প্রথম স্থান অধিকারী রামগড় সরকারি বালিকা প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী মোসাম্মৎ তানিয়া আক্তার রামগড় উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. মফিজ উদ্দিনের প্রথমা কন্যা। জেলা পর্যায়ের তার এ কৃতিত্বের জন্য বিদ্যালয়ের শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন তানিয়ার পিতা মাতা। তানিয়া সকলের কাছে দোয়া কামনা করেছে।

রামগড় উপজেলা পর্যায়ে প্রথম স্থান অধিকারী রামগড় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী তা.সিন তাসনিম নুবাহ সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্পের রামগড় উপজেলার কর্মকর্তা মো. মতিউর রহমানের প্রথমা কন্যা। তার এ কৃতিত্বের জন্য বিদ্যালয়ের শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন নুবাহ’র পিতা মাতা। সে সকলের কাছে দোয়া কামনা করেছে।

এদিকে, খাগড়াছড়ি জেলা পরিষদের এ বৃত্তি পরীক্ষায় সর্বাধিক সংখ্যক ছাত্র ছাত্রী ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করার কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য রামগড় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যালয় মনোনিত হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন