খাগড়াছড়িতে সনাক এর উদ্যোগে ফলো-আপ সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

Press release  Parents Foll0w-up meeting gongapara Govt

খাগড়াছড়ি প্রতিনিধিঃ

‘শিক্ষার মান উন্নয়নে চাই স্বচ্ছতা ও জবাবদিহিতা’ এই স্লোগানে গতকাল রবিবার বিকালে খাগড়াছড়ি সচেতন নাগরিক কমিটি (সনাক) এর সহযোগিতায় ও খাগড়াছড়ি সদর উপজেলার গঞ্জপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত হয় ফলো-আপ সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

সনাক সভাপতি প্রফেসর ড. সুধীন কুমার চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল লতিফ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সনাক খাগড়াছড়ির সদস্য ও খাগড়াছড়ি সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর বোধি সত্ত্ব দেওয়ান, সনাক সদস্য অধ্যাপক মধু মঙ্গল চাকমা, সনাক সহ-সভাপতি মো. জহুরুল আলম, গঞ্জপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসির সভাপতি সৈয়দ আলী ও বিদ্যালয়ের প্রধান শিক্ষিক ফেরদৌস মাহমুদসহ অন্যান্য এসএমসি সদস্য, শিক্ষিকা, ইয়েস এন্ড ইয়েস ফ্রেন্ডন্স এর সদস্য বৃন্দ এবং টিআইবির প্রতিনিধিগণ।

সভায় উপস্থিত সকলকে টিআইবি এবং সনাকের বিগত দিনের সম্পাদিত কার্যক্রম ও বিভিন্ন পরিবর্তন সমূহ স্বগতিক বক্তব্যর মাধ্যমে উপস্থাপন করেন সনাক সদস্য মো. জহুরুল আলম। তিনি বলেন বিগত সময়ে কার্যক্রম পরিচালনা করতে গিয়ে যে সব সীমাবদ্ধতা সমূহ সামনে এসেছে তার সমাধানে শিক্ষক মন্ডলী, এসএমসি ও অভিভাবক মন্ডলীর পরামর্শ প্রত্যাশা করেন।

সভায় উপস্থিত এসএমসি সভাপতি সনাক কতৃক পরিচালিত কার্যক্রমের বিষয়ে প্রশংসা করে সনাকের কার্যক্রম অব্যাহত রাখার অনুরোধ জানান। সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা জনাব আব্দুল লতিফ বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নে এগিয়ে আসার জন্য সনাককে ধন্যবাদ জানান পাশাপাশি এসএমসি কে আরো গুরোত্বপূর্ণ ভূমিকা পালন করার জন্য পরামর্শ প্রদান করেন।

সভা শেষে ২০১৫ সালের বার্ষিক পরীক্ষায় বিভিন্ন শ্রেণিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীকে পুরস্কৃত করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন