খাগড়াছড়িতে বিএনপির ২টি ওয়ার্ড কার্যালয়ে আ’লীগের তালা

প্রেস বিজ্ঞপ্তি:

খাগড়াছড়িতে বিএনপির ২টি ওয়ার্ড কার্যালয়ে তালা ঝুলিয়েছে আওয়ামী লীগ। এ অভিযোগে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার হস্তক্ষেপ চেয়ে আবেদন করেছেন খাগড়াছড়ি ২৯৮ আসনে বিএনপির মনোনিত প্রার্থী শহীদুল আলম ভূইয়া।

আবেদনে বিএনপি মনোনিত প্রার্থী অভিযোগ করে বলেন, রিটার্নিং কর্মকর্তার কার্যালয় হতে দলীয় প্রতিক নিয়ে শহরের কলাবাগান বাসায় আসা মাত্রই খবর পেলাম, মাটিরাঙ্গা পৌর এলাকায় নতুন পাড়া ও মুসলিম পাড়ায় অবস্থিত বিএনপির দু’টি কার্যালয়ে স্থানীয় আওয়ামী লীগ সভাপতি হারুন ফরাজি ও আওয়ামী লীগ নেতা পারভেজ এর নেতৃত্বে কিছু সংখ্যক সন্ত্রাসী বিএনপি কার্যালয় দু’টি বন্ধ করে তালা লাগিয়ে দেয় । এ সময় বিএনপি কার্যালয়ের পাশেই আওয়ামী লীগের লোকজন হঠাৎ করে অস্থায়ী কার্যালয় খুলে লাঠি সোঠা নিয়ে অবস্থান করছে।

এতে করে উভয় এলাকায় জনমনে আতঙ্ক বিরাজ করছে। এমতাবস্থায় খাগড়াছড়ি ২৯৮আসনে অবাধ-সুষ্ঠু নির্বাচন নিয়ে সাধারণ ভোটারদের মনে গভীর সংশয় সৃষ্টি হয়েছে।

তাই খাগড়াছড়ি ২৯৮ আসনে অবাধ ও নিরপেক্ষ, গ্রহনযোগ্য নির্বাচনের স্বার্থে অভিযুক্তদের গ্রেফফতার ও অফিস দু’টি খোলার ব্যবস্থাকরে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের হস্তক্ষেপ চেয়েছেন বিএনপি প্রার্থী শহীদুল ইসলাম ভূইয়া।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন