খাগড়াছড়িতে বাঙ্গালি ছাত্রপরিষদ নেতা তারেকের ওপর সন্ত্রাসী হামলা, আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রামে প্রেরণ

IMG_20170514_190708
খাগড়াছড়ি প্রতিনিধি :
বাঙ্গালি ছাত্রপরিষদ খাগড়াছড়ি জেলা শাখার তথ্য বিষয়ক সম্পাদক মো. তারেক আজিজ (২৩) সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছে। আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা অাশংকাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে পৌর শুটকি পট্টিতে এ হামলার শিকার হন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, তিনটি টমটম ও চারটি মোটরসাইকেল নিয়ে ২০/২৫ জনের একটি গ্রুপ মাষ্টার পাড়া রাস্তায় অাক্রমণ করে তারেকের ওপর। এসময় দৌড়ে পালানোর চেষ্টা করলে শুটকি পট্টি পর্যন্ত পৌছালে তাকে ধরে ফেলে সন্ত্রাসীরা। লাঠিসোঁটা দিয়ে বেধড়ক পিটায় ও ধারালো দা দিয়ে কুপিয়ে আহত করে।

খাগড়াছড়ি পৌরসভার কমিশনার পরিমল দেবনাথ জানান, কয়েকদিন পূর্বে যারা আমার ওপর হামলা করেছে আজ তারাই তারেকের ওপর হামলা করেছে। অথচ এরা সবাই মামলার আসামি। ১৬ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ১৫/২০ জনকে আসামি করে মামলা দায়ের করা হলেও এ পর্যন্ত কাওকে গ্রেফতার করেনি পুলিশ।
IMG_20170514_205012
পৌর কমিশনার ও বাঙ্গালি ছাত্রপরিষদ খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক এসএম মাসুম রানা জানান, গত কয়েকদিন আগে পরিমল দেবনাথের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিলে অংশ নেওয়ার কারণে তারেকের ওপর হামলা করা হয়েছে। হামলায় শামীম, লিটন, শাহজালাল, সুমন, মাইনউদ্দিন, রেজাউল, সোহাগ সহ আরো ২০/২৫ জন অংশগ্রহণ করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মো. আব্দুল হান্নান জানান, ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

এদিকে রাত ৮টার দিকে তারেক আজিজের ওপর হামলার ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বাঙ্গালি ছাত্রপরিষদ খাগড়াছড়ি জেলা শাখা। এসময় হামলাকারি সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে প্রশাসনকে ৪৮ ঘণ্টার সময় বেধে দেওয়া হয়েছ

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন