খাগড়াছড়িতে নির্বাচনের পরিবেশ নেই বলে অভিযোগ করলেন বিএনপির প্রার্থী শহীদুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

গায়েবি মামলায় দলীয় নেতাকর্মীদের গ্রেফতার, হুমকি-ধমকি, দলীয় অফিস খুলতে বাধা, কতিপয় প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারীর সরকার দলীয় প্রার্থীর পক্ষে ভোট চাওয়া ও সরকারি দলীয় প্রার্থীর বিরুদ্ধে আচারণ বিধি লঙ্ঘনসহ খাগড়াছড়িতে নির্বাচনের পরিবেশ এখনো সৃষ্টি হয়নি বলে অভিযোগ করেছেন, খাগড়াছড়ি আসনে বিএনপি মনোনীত প্রার্থী শহীদুল ইসলাম ফরহাদ।

শনিবার(১ ডিসেম্বর) সকালে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিয় সভায় সাংবাদিকদের সহযোগিতা চেয়ে তিনি বলেন, তফসিল ঘোষণার পর খাগড়াছড়িতে লেভেল প্লেয়িং তৈরীত হয়নি। সরকার দলীয় প্রার্থী নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে বিশাল শোডাউন করে মনোনয়ন পত্র দাখিল করেছে। তিনি প্রতিমন্ত্রীর পদমর্যাদার টাস্কফোর্স চেয়ারম্যান হিসেবে সরকারি যাবতীয় সুযোগ-সুবিধা গ্রহণের পাশাপাশি পতাকা ব্যবহার করছে। বিষয়টি নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের বার বার অবহিত করা হলেও কোনো প্রতিকার পাওয়া যাচ্ছে না।

এ বিষয়ে খাগড়াছড়ি জেলা নির্বাচন ও সহকারী রিটার্নিং অফিসার মে. জাহিদ হোসেনের দৃষ্টি আকর্ষণ করলে তিনি জানান, এ বিষয়ে কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মতবিনিয় সভায় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, আবু ইউসুফ চৌধুরী, মংসাথোয়াই চৌধুরী, যুগ্ম-সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক এম এন আবছার, পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মো. মোশারফ হোসেন, দপ্তর সম্পাদক আবু তালেক, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মফিজুর রহমান, জেলা যুবদলের সভাপতি মাহাবুব আলম সবুজ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদীকা কুহেলী দেওয়ান, জেলা স্বেছাসেবক দলের সভাপতি মো. নজরুল ইসলামসহ জেলা ছাত্রদলের সভাপতি মো. সাহেদ হোসেন সুমন, সাধারণ সম্পাদক জাহেদুল আলমসহ বিএনপি ও অংগ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন