খাগড়াছড়িতে গণধর্ষিতা ছাত্রীর  চিকিৎসায় মেডিকেল বোর্ড: আটককৃত ধর্ষকের স্বীকারোক্তিমূলক জবানবন্ধি

images-1-copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়িতে গণধর্ষনের শিকার ছাত্রীর মেডিকেল পরীক্ষার জন্য খাগড়াছড়ি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার নয়নময় ত্রিপুরাকে প্রধান করে চার সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন খাগড়াছড়ি সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডেকেল অফিসার ডাক্তার খুরশীদ আনোয়ার।

অপরদিকে গণধর্ষন মামলার প্রধান আসামী মাহমুদুল হাসান খাগড়াছড়ি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো: নোমানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্ধি দেওয়ার পর তাকে মঙ্গলবার সন্ধ্যায়  জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এসএম মাসুদ আলম চৌধুরী।

এ দিকে মামলা আপোষ করার জন্য বিভিন্ন মহল থেকে চাপ প্রয়োগ করছে বলে অভিযোগ করেছেন ধর্ষিতার  মা।

উল্লেখ, গত ১ অক্টোবর সকালে মাহমুদুল হাসানের নেতৃত্বে খাগড়াছড়ি জেলা শহরের গঞ্জপাড়া ব্রিজ এলাকা থেকে ৪র্থ শ্রেনীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে অপহণ করে নিয়ে টানা তিন দিন  বিভিন্ন হোটেলে আটকে রেখে চার যুবক তার উপর পর্যায়ক্রমে পাশবিক নির্যাতন চালায়। অবশেষে সোমবার (৩ অক্টোবর) ভোর রাতে শহরের একটি হোটেল থেকে পুলিশের সহযোগিতায় উদ্ধার করা হয় এবং ঘটনার প্রধান নায়ক মাহমুদল হাসানকে আটক করা হয়। তবে এ ঘটনায় অপর তিন ধর্ষক এখনো গ্রেফতার হয়নি।

অন্যদিকে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মো: আব্দুল হান্নান জানান, আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন