খাগড়াছড়িতে কুজেন্দ্র লাল ত্রিপুরার নেতৃত্বে ব্যাপক শো-ডাউন

SAMSUNG CAMERA PICTURES

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে আওয়ামী লীগের দুই গ্রুপ পৃথকভাবে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করেছে। দিবসটি উপলক্ষে জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির নেতৃত্বে ব্যাপক শো-ডাউন হয়। অপর দিকে জাহেদুল আলমের নেতৃত্বাধীন  অংশটি পৃথকভাবে দিবসটি পালন করে।

সকাল পৌনে ১০টার দিকে কদমতলীস্থ অস্থায়ী কার্যালয় থেকে জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে। হাজারো পাহাড়ি-বাঙালি নেতাকর্মীর বিশাল র‌্যালিটি শহরের প্রধান সড়ক ঘুরে টাউন হলের সামনে স্থাপিত মুক্তিযুদ্ধে চেতনা মঞ্চে ও বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতি ও মাইনী ভ্যালীস্থ ‘মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে’ পুস্পমাল্য অর্পণ করেন। পরে দলের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Khagrachari Pic 02 copy

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুন্নবী চৌধুরী, সহ-সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, ভারপ্রাপ্ত সাধারণ  সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদ সদস্য মংশিপ্রু চৌধুরী অপু, এডভোকেট আশুতোষ চাকমা, আব্দুল জব্বার, খোকনেশ্বর ত্রিপুরা, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, মহিলা আওয়ামী লীগে নেত্রী বাসন্তি চাকমা, জেলা যুবলীগের  সহ-সভাপতি মেহেদী হাসান হেলাল, সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাবেদ হোসেনসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে সাময়িক বহিস্কৃত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলমের নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়ে একইভাবে টাউন হলের সামনে স্থাপিত মুক্তিযুদ্ধে চেতনা মঞ্চে ও বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতি ও মাইনী ভ্যালীস্থ ‘মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে’ পুস্পমাল্য অর্পণ করেন। পরে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

SAMSUNG CAMERA PICTURES

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমির দত্ত, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম সফি, খাগড়াছড়ি পৌরসভা মেয়র রফিকুল আলম, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন