খাগড়াছড়িতে উপজাতি কলেজ ছাত্রীকে জবাই করে হত্যা

মমম
নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

সোমবার রাতে খাগড়াছড়িতে ইতি চাকমা(১৮) নামে এক কলেজ ছাত্রীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শহরের প্রাণ কেন্দ্র আরামবাগ এলাকায় এ হত্যাকান্ডটি ঘটে। ইতি চাকমা খাগড়াছড়ি সরকারী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। সে দীঘিনালা উপজেলার ছনখোলা গ্রামের মৃত অন্তরিন্দ্রীয় চাকমার মেয়ে। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে ইতি চাকমা সবার ছোট। পুলিশ ইতি চাকমার লাশ উদ্ধার করেছে।

খাগড়াছড়ি শহরের আরামবাগ এলাকায় বাবুল নাগের বাসায় ভাড়া থাকেন অটল চাকমা। স্ত্রী জোনাকি চাকমা দীঘিনালা উপজেলার বানছড়া আনন্দময় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তাদের সাথে থাকতেন ইতি চাকমা।

অটল চাকমা জানান,সে সোমবার রাত সাড়ে ৯টার দিকে বাসায় ঢুকে দেখে তার শালিকা ইতি চাকমার লাশ খাটের উপর পড়ে আছে। ইতি চাকমার বড় বোন স্কুল শিক্ষিকা জোনাকি চাকমা জানান, তিনি প্রতি শনিবার দীঘিনালায় যান এবং বৃহস্পতিবার খাগড়াছড়ি আসেন।তার অনুপস্থিতিতে দুলা ভাই ও শালিকা দু’জন বাসায় থাকতেন।

মমমমমম

এ দিকে খবর পেয়ে পুলিশ সুপার মো: মজিদ আলী ও অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহউদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, ইতি চাকমার হত্যাকাণ্ডে ব্যবহৃত দা সহ বেশ কিছু আলামত উদ্ধার হয়েছে। তবে তার ব্যবহৃত মোবাইল ফোনটি পাওয়া যায়নি। হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

3 Replies to “খাগড়াছড়িতে উপজাতি কলেজ ছাত্রীকে জবাই করে হত্যা”

  1. দ্রুত হত্যাকারীদের সনাক্ত করে গ্রেপ্তারের ব্যবস্থা করা হোক। এবং উপযুক্ত শাস্তি দেওয়া হোক।

  2. ঘটনাটা কষ্টের, সাথে এটাও কষ্টের যে খবর টির শিরোনামে আপনারা “আদিবাসী” শব্দটি ব্যবহার না করে “উপজাতি” শব্দ টি ব্যবহার করেছেন।
    এরকম কর্মকান্ড কে “শিক্ষিত-অশিক্ষিত” শব্দটির সাথে তুলনা করতে আমার একটুও আফসোস হচ্ছে না।

  3. বেক্কানি শিগেলাক জুম্ম জাত্তরে যিয়ানি আগে ন ঘদে সিয়ানি ইক্কে ঘদের………..হি আর হব……!…..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন