ক্ষমতার অপব্যবহার করে জনগণের মন জয় করতে পারবে না

উখিয়া প্রতিনিধি:

উখিয়ায় আলোচিত ও সমালোচিত একটি মামলায় হাই-কোর্ট থেকে জামিন প্রাপ্ত সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আমিনুল হক আমিন সহ সংবাদকর্মী ও ব্যাংকার জামিন লাভ করায় এক সংবর্ধনা সভা মঙ্গলবার মরিচ্যা স্টেশন চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

হলদিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইসলাম মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় সাবেক উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এতে বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদ সদস্য আশরাফ জাহান কাজল।

সংবর্ধিত অনুষ্ঠানে শুরুতেই জামিন প্রাপ্ত হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আমিনুল হক আমিন, সংবাদকর্মী জসিম আজাদ, উখিয়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও সংবাদকর্মী শফিউল্লাহ শাহীন, ব্যাংকার জামাল উদ্দিনকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন সাবেক উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী ও সহধর্মীনি জেলা পরিষদ মেম্বার আশরাফ জাহান কাজল, আওয়ামী লীগ নেতা নুরুল হুদা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক যুব নেতা ইমাম হোসেনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

অনুষ্ঠানে সাবেক উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে বলেন, হলদিয়াপালংয়ের বিশাল জনগোষ্ঠীর কল্যাণ ও উন্নয়নের নামে সরকারি বরাদ্ধ আত্মসাতের উদ্দেশ্যে মুলত এ মিথ্যা মামলা। সাংবাদিকরা টুটি চেপে ধরতেই মিথ্যা ও ষড়যন্ত্র মুলক মামলার আশ্রয় নিয়েছে। বৃহত্তর হলদিয়াপালং ইউনিয়নের জনগোষ্ঠীকে দূর্নীতিবাজদের প্রতিরোধ করতে এগিয়ে আসতে হবে।

তিনি আরও বলেন, নিরহ মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী ও জায়গা জবরদখল করে কোন ক্ষমতাবান ব্যক্তি জনগণের মন জয় করতে পারে না। বরং জনগণের কাছে একদিন ধিক্কারে পরিণত হবে। সংবর্ধিত অতিথি আমিনুল হক আমিন বলেন, আমি রাজনীতি করে নেতা হয়েছি, কারো আর্শীবাদ নিয়ে রাজনীতি করতে আসিনি। কেউ যদি তা মনে করে থাকে, তা হবে বোকার সঙ্গে বসবাস। আওয়ামী লীগ নেতা নুরুল হুদা বলেন, মিথ্যা মামলা দিয়ে কেউ কোন দিন ক্ষমতায় ঠিকে থাকতে পারেনি। জনগণকে হয়রানি ও মিথ্যা মামলা দিয়ে কন্ঠরোধ করার এ অপচেষ্টার জবাব জনগণ আগামী দিনে দিবে। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন বলেন, নিরীহ সংবাদকর্মী ও জনপ্রতিনিধির বিরুদ্ধে মামলা দিয়ে তাদের প্রতিবাদ প্রতিরোধ বন্ধ করা যাবে না। জনতার সংগ্রাম চলছে চলবে।

এ সময় অন্যান্যদের মধ্যে সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন, হলদিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল করিম সিকদার, ফজল করিম মেম্বার, সাবেক মেম্বার রোকেয়া খানম, ওবাইদুল হক ছোট্ট, আওয়ামী লীগ নেতা সুলতান আহমদ কালু, জাফর আলম, আমিনুল হক, বাবুল কালাম, হাজী আলি হোসেন, আবুল কালাম, সোনা মিয়া, আজিজ মেম্বার, কালী চরণ, আব্দুল মালেক, ছৈয়দ হোসেন ছৈয়দ, আলী আহমদ, মোক্তার আহমদ, যুবলীগ নেতা আব্দুল্লাহ আল হাকিম বাবুল, দিদারুল আলম, নুরুল আলম, খোরশেদ আলম, আহছান উল্লাহ বাবর, আব্দুল্লাহ আল হারুন মানিক, রহমত উল্লাহ প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন