ক্রিকেটে বাংলাদেশ বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখছে

23.05.2017_Matirnaga Criket Final NEWS Pic (1)

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্রীড়া ক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, ক্রিকেটের অব্যাহত সাফল্যে দেশের ভাবমূর্তি আজ উজ্জ্বল হয়েছে। সমতলের সাথে পাল্লা দিয়ে খাগড়াছড়িকে এগিয়ে নিতে আগামি নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, শেখ হাসিনার সরকার প্রতিষ্ঠিত হলে দেশ এগিয়ে যাবে।

তিনি মঙ্গলবার দুপুরের দিকে মাটিরাঙ্গা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে মাটিরাঙ্গা উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ‘বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট’র ফাইনাল খেলা শেষে পুরষ্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান‘র সভাপতিত্বে অনুষ্ঠিত পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক ও মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো।

জঙ্গীমুক্ত বাংলাদেশ গড়তে ক্ষুদে ক্রিকেটাররা গুরুত্বপুর্ণ ভূমিকা রাখতে পারে উল্লেখ করে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, ক্রীড়া এ প্রজন্মের মেধা ও মননশীলতা বিকাশ করতে পারে। ক্রিকেটে বাংলাদেশ বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখছে জানিয়ে তিনি বলেন, সে স্বপ্ন আমাদের মধ্যেও লালন করতে হবে। আওয়ামী লীগ দেশের মানুষের আশা-আকাঙ্খার প্রতিফল ঘটিয়ে সাধারণ মানুষের আস্থা অর্জন করেছে উল্লেখ করে তিনি বলেন, সকল ষড়যন্ত্র-চক্রান্ত অদম্য সাহসিকতার সাথে মোকাবিলা করেই শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

‘বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের জন্য মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানকে ধন্যবাদ জানিয়ে বিশেষ অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে বর্তমান প্রজন্মকে এগিয়ে আসার আহ্বান জানান।

এ আয়োজনে যারা শ্রম ও সহযোগিতা দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সভাপতির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান বলেন, এ আয়োজন ক্রিকেটকে নতুন ভাবে তুলে ধরা হয়েছে। ভবিষ্যতেও আরও বড় পরিসরে ‘বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের ঘোষণা দিয়ে তিনি বলেন, খেলাধুলা যুব সমাজকমাদকমুক্ত রাখতে ভূমিকা রাখছে।

পরে তিনি অন্যদের সাথে নিয়ে ‘বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট’র ফাইনাল খেলায় বিজয়ী দুরবীণ ও বিজিত এফসি কিং এর খেলোয়ারদের হাতে ট্রফি ও প্রাইজ মানি তুলে দেন। টুর্নামেন্টে ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হন দুরবীণ‘র ক্রিকেটার মো. ইসমাইল হোসেন ও ম্যান অব দি সিরিজ দুরবীন‘র মো. সাদ্দাম হোসেন।

অনুষ্ঠানে মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুন অর রশীদ ফরাজী, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন, মাটিরাঙ্গা মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আমরাফ উদ্দিন খোন্দকার, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম খোন্দকার, মাটিরাঙ্গা উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক জুয়েল চাকমা ও বন্ধু জুনিয়রের সভাপতি মো. মামুন অর রশীদসহ নির্বাচিত জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন