কাপ্তাই সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা

 16 3 17 copy

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই উপজেলা তথ্য অফিসের আয়োজনে বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটে সকল শিক্ষক, শিক্ষার্থীদের নিয়ে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পযর্ন্ত মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিষয়ে এক সভা ও উদ্বুদ্ধকরণ সঙ্গীতানুষ্ঠান পলিটেকনিক অধ্যক্ষ প্রকৌশলী মিজানুর রহমানের সভাপতিত্বে ইনস্টিটিউটে অনুষ্ঠিত হয়।

সভায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদকে না বলুন। এবং মাদক সেবনকারী একটি পরিবার, সমাজ, রাষ্ট্র তথা দেশকে ধ্বংস করে দেয়। এবং রোহিঙ্গাদের প্রতি কোন ধরনের সহানুভুতি না করার  জন্য বলা হয়। কারণ রোহিঙ্গাদের জন্য যুব সমাজ তথা দেশের শিল্পবাজার ধ্বংস হতে চলেছে। এরাই বিভিন্ন কায়দা-কানুন করে দেশের মধ্যে মাদক বিস্তার করছে। বাংলাদেশের নাগরিক বলে বিশ্ব বাজারে বাংলাদেশকে হেয় করা হচ্ছে বলেও উল্লেখ করেন।

সভায় এ বিষয়ে বক্তব্য রাখেন, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, কাপ্তাই উপজেলা আ’লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামান্ত(ওসি), সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আসলাম ইকবাল, নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম, ১৯বিজিবি উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ মাহামুদুল হাসান, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. দিলদার হোসেন, উপজেলা তথ্য কর্মকর্তা মো. হারুন প্রমুখ।

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ইনস্টিটিউটের সকল বিভাগীয় প্রধান, শিক্ষার্থী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তংচঙ্গ্যা, মহিলা ভাইস চেয়ারম্যান নুরনাহার বেগম, সাংবাদিক কবির হোসেনসহ বিভিন্নস্তরের গন্যমান্য ব্যক্তিবর্গ। পরে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সচেতনতামুলক এক উদ্বুদ্ধকরণ  সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন