কাপ্তাই শিলছড়ি মাঠে খেলার সময় একছাত্রকে সিএনজি যোগে তুলে নেওয়ার সময় ৬জন আটক 

কাপ্তাইপ্রতিনিধি:

কাপ্তাই শিলছড়ি  মাঠে খেলার সময় একজন ছাত্রকে সিএনজি যোগে তুলে নেওয়ার সময় জনতার হাতে ৬ বখাটে ছাত্র আটক। পরে পুলিশে সোর্পদ করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়,  রোববার বিকাল সাড়ে চারটায় শিলছড়ি মাঠে আল-আমিন নামের একছাত্র মাঠে খেলছিল এমন সময় বড়ইছড়ি হতে দু’টি সিএনজি ভর্তি করে ৮/৯জন বখাটে ছাত্র আল-আমিনকে তুলে নিতে চেষ্টা করে। পরে এক পর্যায়ে ধস্তা-ধস্তি শুরু হলে এলাকার লোকজন ছুটে আসে এবং ৬জনকে হাতেনাতে আটক করে কাপ্তাই থানায় পুলিশের নিকট সোর্পদ করে। আটককৃতরা হলো উৎফল দাশ(২০), শাহাদাত হোসেন(২০), রাকিবুল ইসলাম(২০), লোকমান হোসেন(১৮), মো. রায়হান(১৮) ও অহিদুল ইসলাম(১৯)।

জানা যায়, আল-আমিন কয়েকদিন পুর্বে বড়ইছড়ি এলাকার একজন ছাত্রকে মারধর করে। এর প্রতিশোধ নেওয়ার জন্য আটককৃতরা প্লান করে আল-আমিনকে তুলে এনে প্রতিশোধ নেওয়ার।

বিভিন্ন সূত্র মতে জানা যায়, স্কুল পর্যায়ে প্রেম ঘটিত কোন একটি ঘটনা নিয়ে দু’টি পক্ষের মধ্যে বেশ কিছুদিন যাবত দ্বন্দ্ব চলে আসছে।

শিলছড়ি ইউপি সদস্য মাহাবুব জানান, ঘটনার মেইন নায়ক রিয়াদ ও ইমরানকে আনা হলে আসল রহস্য বাহির হয়ে আসবে। তবে বাদি-বিবাদী উভয় থানায় আছে।

এদিকে কাপ্তাই থানার ওসি রঞ্জন কুমার সামন্ত জানান,  উভয় স্কুল পর্যায়ের ছাত্র এবং অপ্রাপ্ত যতটুকু জানা যায আল-আমিন দু’একদিন পূর্বে একজনকে মারার কারণে ওই ঘটনার সূত্র পাত শুরু হয়। তবে তারা থানা হেফাজতে আছে। দু’পক্ষের মধ্যে সমাধান না হলে  মামলা নেওয়া হবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন