কাপ্তাই নির্বাহী অফিসার কার্যালয়ের অফিস সহায়ক আবুল কাশেমের মৃত্যুতে শোক সভা

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে  কর্মরত অফিস সহায়ক আবুল কাশেম(৫৫)এর মৃত্যুতে নির্বাহী কর্মকর্তা তারিকুল আলমের আয়োজনে বৃহস্পতিবার (অক্টোবার) সকাল ১০টায় কার্যালয়ের সামনে এক শোকসভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

শোক সভা ও দোয়া মাহফিলে উপজেলার কর্মরত সকল অফিসার, ইউপি চেয়ারম্যান, কর্মচারী, সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

শোক সভায় আবুল কাশেমের কর্মকালীন দিন নিয়ে আলোচনা করা হয়। তার চার মেয়ে এক ছেলের জন্য সভায় উপজেলা প্রশাসনের পক্ষ হতে সার্বিক সহযোগিতা করার জন্য আলোচনা করা হয়।

সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী, ভাইস চেয়ারম্যান নুর নাহার বেগম, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন চৌধুরী বেবী, আব্দুল লতিফ, প্রকল্প বাস্তবায়ন কর্মকতা(পিআইও) সুপ্তশ্রী সাহা, মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাৎ হোসেন চৌধুরী, উপজেলা ক্রীড়া সাবেক সম্পাদক শাহাবুদ্দীন আজাদ, যুগ্মসম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুল, নির্বাহী অফিসার কার্যালয়ের অফিস সুপার মো. সিরাজুল ইসলাম, সার্টিফিকেট সহকারী মো. আলাউদ্দিন ও নিহত আবুল কাশেমের ছেলে মো. ইমন সহ আরো অনেকেই বক্তব্য রাখেন।

আলোচনা শেষে নিহত আবুল কাশেমের বিদেহী আত্মার মাগফিরাত এর জন্য দোয়া মাহফিলে মুনাজাত করেন উপজেলা বড়ইছড়ি সদর মসজিদের খতিব মাওলানা আবু বক্কর ছিদ্দিক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন