কাপ্তাইয়ের প্রবীণ শিক্ষকের ইন্তেকাল

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাইয়ের প্রবীন ব্যক্তি বড়ইছড়ি সদর জামে মসজিদের সাবেক  ইমাম ও বড়ইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফেজ মুজাফফর আহমেদ(৯০) রোববার রাতে নিজ বাড়িতে বাধ্যগ্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। (ইন্নানিল্লাহে….রাজেউন)। মরহুম দীর্ঘ বছর যাবত এলাকায় সততা ও নিষ্ঠার সাথে শিক্ষকতা ও পাশা পাশি মসজিদের ইমামতি কাজে নিয়োজিত ছিলেন।

সাবেক পার্বত্যপ্রতিমন্ত্রী দীপংকর তালুকদার মরহুমকে দেখতে আসেন এবং পরিবারের প্রতি সমবেদনা জানান। মরহুমের মৃত্যু কালে স্ত্রী, ৭ ছেলে, ২ মেয়ে ও বহু আত্বীয়-স্বজন রেখে যান। মরহুমের মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনের পক্ষ হতে পরিবারের প্রতি গভীর সমবেদান জ্ঞাপন করেন।

সোমাবার বেলা ১২টায় বড়ইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাযের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা নামাযে উপজেলা প্রশাসন, সকল রাজনৈতিক দল, ইউপি চেয়ারম্যান, সামাজিক সংগঠন, শিক্ষক, ইমাম ও এলাকার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নামাযে জানাযা পড়ান বড়ইছড়ি সদর জামে মসজিদের ইমাম মওলানা আবু বক্কর ছিদ্দিক। জানাযা শেষে মজজিদের পাশে কবরস্থানে দাফন করা হয়।

এদিকে মরহুমের ছেলে মিজানুর রহমান(ওসি) বলেন, আমার পিতা চলার পথে কিংবা কোন কাজে কারো সাথে খারাপ ব্যবহার করে থাকলে নিজগুনে ক্ষমা করে দেওয়ার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন