কচ্ছপিয়া বন্ধুমহল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট: শিরোপা জিতলো গোল্ডেন একাদশ

Bondumahal Football Pic 02-10-14

কক্সবাজার প্রতিনিধি:
রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের সাড়া জাগানো সামাজিক সংগঠন বন্ধুমহলের উদ্যোগে মাস ব্যাপী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ব্যাপক উৎসাহ উদ্দীপনায় ও অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।

এ তীব্র উত্তেজনাপুর্ন খেলায় টুর্নামেন্টের শিরোপা জিতলো গোল্ডেন একাদশ। বুধবার বিকাল সাড়ে ৩টায় গর্জনিয়া বাজার সংলগ্ন ফুটবল খেলার মাঠে অনষ্টিত গোল্ডেন একাদশ বনাম ফাকরিকাটা ফুটবল একাদশের প্রতিদ্বন্ধিতাপূর্ণ ফাইনাল খেলায় গোল্ডেন একাদশ ৬-৫ গোলে পরাজিত করে স্থানীয় ফাকরিকাটা ফুটবল একাদশকে।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান তোফাইল আহমদ। প্রধান বক্তা-ফজলুল্লাহ মো: হাসান। খেলা উদ্ধোধক ঘোষনা করেন কক্সবাজার সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শহিদুল আলম বাহাদুর। বিশেষ অতিথি ছিলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান কামাল উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী, কচ্ছপিয়া ইউনিয়ন আওয়ামীলিগের সভাপতি জাহাংগীর আলম সিকদার, ওয়াল্টনের কক্সবাজার জোনের মার্কেটিং অফিসার কাজল, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী নুর হক, বিশিষ্ট ছাত্রনেতা সরওয়ার আলম মুন্না, গর্জনিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সুকুমার স্যার, জাগির আহমদ প্রমুখ। উক্ত খেলায় বন্ধুমহলের উপদেষ্টাগন উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নজির হোসেন মেম্বার। খেলায় সার্বিক সহযোগিতা ও পরিচালনা করেন বন্ধুমহলের সভাপতি মোঃ তৈয়ব উল্লাহ। তিনি পুরো টুর্নামেন্ট সুন্দর ও সুষ্টভাবে সম্পন্ন করায় বন্ধুমহলের সকল সদস্য, এলাকাবাসী, প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিক ও আমন্ত্রিত অতিথিদের আন্তরিক অভিনন্দন জানান।

বন্ধুমহল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন দল গোল্ডেন একাদশকে ক্লাবকে নগদ টাকার প্রাইজমানি, ট্রফি ও মেডেল। রানার্স আপ ফাকড়িকাটা একাদশকে নগদ টাকার প্রাইজমানি, ট্রফি ও মেডেল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন