কক্সবাজার-৩ আসনে আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ২ জন

রামু প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও রামু উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুসরাত জাহান মুন্নী।

শনিবার (১০ নভেম্বর) বিকাল ৩টায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির ৩/এ রাজনৈতিক কার্যালয় থেকে এ মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

এসময় কক্সবাজার জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. ফরিদুল আলম, রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম, খুনিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আব্দুল আবদুল মাবুদ ও আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন কাজল, উপস্থিত ছিলেন।

তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় কক্সবাজার জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও রামু উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুসরাত জাহান মুন্নী জানান, বাংলাদেশ আওয়ামী লীগের ছায়াতলে থেকে অতীতে মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করেছি। ভবিষ্যতেও মানুষের কল্যাণ এবং কক্সবাজার-রামুবাসীর কাঙ্খিত উন্নয়নের স্বপ্ন পূরনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ করেছি। দলের মনোনয়ন পেলে জয়ী হওয়ার ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী বলে জানান।

রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম জানান, বাংলাদেশ আওয়ামী লীগ দেশের ঐতিহ্যবাহী সংগঠন হিসেবে অনেকেই মনোনয়ন চাইবে। তবে এলাকার জনপ্রিয়তা, উন্নয়ন, সাধারণ মানুষের ভালবাসা অর্জনে সক্ষম, বিগত দশ বছরের অধিক সময় ধরে যাকে এলাকার বিভিন্ন দুর্যোগকালিন সময়ে সাধারণ মানুষ পাশে পেয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন যিনি সাধারণ মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন এসব কিছু বিবেচনা করে জরিপের ভিত্তিতেই কর্মী ও জনবান্ধব নেতা হিসেবে বর্তমান সফল সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলকেই বাংলাদেশ আওয়ামী লীগ মনোনয়ন দেবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন