কক্সবাজার-০১ ধানের শীষ নিয়ে আনুষ্ঠানিক প্রচারণায় হাসিনা আহমদ

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:

ধানের শীষ প্রতীক নিয়ে সোমবার, (১০ ডিসেম্বর) আনুষ্ঠানিকভাবে মাঠে নামছেন ভারতের শিলংয়ে নির্বাসিত সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাহ উদ্দিন আহমদের স্ত্রী হাসিনা আহমদ।

বিএনপি তথা ২০ দলীয় জোটের এই সংসদ সদস্য প্রার্থী সোমবার সকালে শ্বশুর মাওলানা ছাঈদুল হক ও শ্বাশুড়ী বেগম আয়েশা হকের কবর জিয়ারতের মধ্যদিয়ে তাঁর আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করবেন।

মাওলানা ছাঈদুল হক ও বেগম আয়েশা হকের প্রথম পুত্র, বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদের সহধর্মিনী এডভোকেট হাসিনা আহমদ এই আসনে ২০ দলের প্রার্থী। তিনি এই আসন থেকে আগেও একবার এমপি হয়েছিলেন ছিলেন।

তিনি রোববার বিকালে বিএনপির দেয়া ‘ধানের শীষ’ প্রতীক বরাদ্দের চিঠি নিয়ে কক্সবাজার বিমানবন্দরে নামেন। দলীয় নেতাকর্মীরা তাঁকে স্বাগত জানান। পরে তিনি তাঁর নির্বাচনী এলাকা চকরিয়া-পেকুয়ায় পৌঁছান।

ইতিপূর্বে হাসিনা আহমদ বিকাল সাড়ে ৪টার দিকে জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার জেলা ৪টি সংসদীয় আসনের জন্য মনোনিত রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. কামাল হোসেনের হাতে দলীয় প্রতীকের চিঠি তুলে দেন। ওই সময় তাঁর সাথে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্নাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে সোমবার(১০ ডিসেম্বর) রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রতীক বরাদ্দ পাওয়ার পর বিএনপি মনোনিত প্রার্থী হাসিনা আহমদ তাঁর আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করবেন। পেকুয়া সদর ইউনিয়নের সিকদার পাড়ায় পারিবারিক কবরস্থানে শ্বশুর-শ্বাশুড়ির কবর জিয়ারত করবেন। তারপর পেকুয়া সদর ইউনিয়নে শুরু হবে গণসংযোগ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন