ওয়ার্ল্ড ব্র্যান্ড কংগ্রেস অ্যাওয়ার্ড পেয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশ

World Brand Congress Awards Photo
ওয়ার্ল্ড ব্র্যান্ড কংগ্রেস সম্প্রতি স্যামসাং মোবাইল বাংলাদেশকে ‘বেস্ট ইউস অব সোস্যাল মিডিয়া ইন মার্কেটিং’ ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড প্রদান করেছে। এ বছর ওয়ার্ল্ড ব্র্যান্ড কংগ্রেস অনুষ্ঠিত হয়েছে সিঙ্গাপুরে। চলতি বছরের ব্র্যান্ড বিপণণ এবং ব্র্যান্ডিং এ অবদান রাখা সেরা প্রতিষ্ঠানদের পুরষ্কৃত করা হয়। স্যামসাং মোবাইল বাংলাদেশের পক্ষ থেকে বিটিএল এবং ডিজিটাল মিডিয়া ম্যানেজার মাহজাবিন ফেরদৌস এ সম্মাননা গ্রহণ করেন।

স্যামসাং মোবাইল বাংলাদেশ, সামাজিক মিডিয়ার মাধ্যমে বর্তমান ও সম্ভাব্য ক্রেতাদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলা, প্রযুক্তি নিয়ে আলোচনা,পণ্য সম্পর্কে মতামত জানা, এবং নিয়মিত পরামর্শ আদান প্রদান করার একটি দারুন প্লাটফরম তৈরি করেছে। এছাড়া পণ্যের প্রচারের জন্য বিভিন্ন ক্যাম্পেইন থেকে শুরু করে প্রযুক্তি ভিত্তিক কুইজ প্রতিযোগিতা, অনলাইন গেমস, ফ্লাগশিপ পণ্যের প্রমোশন পর্যন্ত আছে।

কয়েক বছর ধরে স্যামসাং মোবাইল বাংলাদেশ এদেশের বিখ্যাত সব সেলিব্রেটিদের নিয়ে অনলাইনভিত্তিক রিয়েলিটি শো এর আয়োজন করেছে। শুধু তাই না, অফিসিয়াল ফেসবুক পেজের মাধ্যমে গড়ে প্রতিদিন ৪৫০ এর চেয়েও বেশি পাওয়া বিভিন্ন ধরনের প্রশ্ন, সমস্যার সমাধান দেওয়ার ব্যবস্থা করেছে সর্বোচ্চ ৩ ঘন্টার মধ্যে।

মাহজাবিন ফেরদৌস বলেন, ‘গত তিন বছরে আমাদের অফিসিয়াল ফেসবুকের মাধ্যমে আমরা আমাদের গ্রাহক ও অসংখ্য শুভাকাঙ্খীদের সাথে পণ্য ও সেবা নিয়ে সরাসরি যোগাযোগ এবং পরামর্শ আদান প্রদানের একটি অসাধারণ সম্পর্ক গড়ে তুলেছি। গ্রাহকদের বিশ্বাস দৃঢ় করা, পণ্যের প্রসার আরও বাড়ানোর ক্ষেত্রে সামাজিক মিডিয়ার অবদান দিন দিন আরও বৃদ্ধি পাবে বলে আমরা বিশ্বাস করি।’ তিনি আরও জানান, ‘সামাজিক মিডিয়ার প্লাটফর্ম শুধু ব্যবসা বা বিপণণের আস্থার জায়গা তৈরি করে না বরং একই সাথে প্রতিষ্ঠানের পণ্য/সেবা সম্পর্কে গ্রাহকদের মনোভাবও বদলে দেয়।’- প্রেসবিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন