এলাকার উন্নয়নে যারা প্রতিবন্ধকতা সৃষ্টি করে তাদেরকে প্রত্যাখ্যান করতে হবে- মানজারুল মান্নান

IMG_20170411_113023
নিজস্ব প্রতিনিধি :
লংগদু উপজেলা পরিষদ মিলনায়তনে “জনসেবার জন্য প্রশাসন” জনসাধারণ, জনপ্রতিনিধি, এবং বিভিন্ন শ্রেণী ও পেশার অংশ গ্রহণে মঙ্গলবার লংগদুতে অনুষ্ঠিত হয় গনশুনানী। লংগদু উপজেলা নির্বাহী অফিসার তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এই শুনানীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মো. মাঞ্জারুল মান্নান।

এ সময় উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোমিনুল ইসলাম, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

সভায় উপজেলা কৃষি করমকরতা,সমাজসেবা কর্মকর্তা জয়েস চাকমা, গুলশাখালী ইউনিয়ন চেয়ারম্যান আবু নাছির, আতারকছরা ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা ,লংগদু ইউপি চেয়ারম্যান ও হেডম্যান কুলিন মিত্র আদু, কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান মো. মোস্তফা মিয়া, বগাচতর ইউপি চেয়ারম্যান আব্দুর রসিদ উপজেলা ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান নুর জাহান বেগম, মো. ফোরকান আহম্মদ, রবি রঞ্জন চাকমা, নুরুল করীম ও কল্যাছড়ি এর এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, এলাকার সাবিক উন্নয়নে সকলকে  মিলে মিশে থাকতে হবে। আইন শৃঙ্খলা রক্ষায় সজাগ থাকতে হবে। সন্ত্রাসী ও জঙ্গীদের প্রত্যাখ্যান করতে হবে। তিনি শিক্ষার উন্নয়নে অগ্রনী ভুমিকা পালনের জন্য জনপ্রতিনিধিদের প্রতি বিশেষ অনুরোধ জানান। শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে প্রয়োজনীয় বরাদ্দ প্রদানের জন্যও তিনি জন প্রতিনিধিদের আহ্বান জানান।

সরকারী কর্মকর্তাদেরকে নিজ নিজ দায়িত্ব পালন করে জনগণের কাংখিত সেবা প্রদানের জন্য তিনি সরকারী কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।আ ছাড়াও তিনি সরকারের গৃহীত রুপকল্প বাস্তবায়ন করে আমাদের দেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করতে সকলকে সহজোগীতা করার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন