উখিয়ায় ভূমি সেবা সপ্তাহ পালিত

Pic Ukhiya 01-04-2017 copy

উখিয়া প্রতিনিধি:

উখিয়ায় নানা আয়োজনের মধ্যে দিয়ে ভূমি সেবা সপ্তাহ ২০১৭ পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল শোভা যাত্রা, র‌্যালি ও আলোচনা সভা।  ‘এবারে স্লোগান ছিল ভূমি সেবা সর্ম্পকে জানবো হয়রানী থেকে দূরে থাকবো’।

উখিয়া উপজেলা ভূমি অফিসের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভা শনিবার ভূমি অফিস চত্বরে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, উখিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. মাঈন উদ্দিন।

সহকারী কমিশনার (ভূমি) নুর উদ্দিন মোহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মো. শরিফুল ইসলাম, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মো. সোহারাব হোসেন, পল্লী উন্নয়ন কর্মকর্তা মোস্তফা তালুকদার, একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী আব্দুল করিম, উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন সিরাজী, ভূমি অফিসের কাননগো মিনল কান্তি চাকমা, ইউনিয়ন সহকারি তহশীলদার, সার্ভেয়ার, বাংলাদেশ বেতার কক্সবাজারের সংবাদ পাঠক এসএম জসিম ও উখিয়া সাংবাদিক ফোরামের সভাপতি ফারুক আহমদ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ভূমি সংক্রান্ত হয়রানী থেকে রক্ষা পাওয়ার জন্য ভূমি উন্নয়ন কর আদায়, খাজনা পরিশোধ, জায়গার খতিয়ান সৃজনসহ প্রয়োজনীয় দলিল পত্র সঠিক ভাবে রক্ষনাবেক্ষন ও যত্ন করার জন্য আহ্বান জানানো হয়। এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে সহকারি কমিশনার (ভূমি) উপজেলা প্রশাসনের কর্মকর্তা, ভূমি অফিসের কর্মকর্তা, কর্মচারী, শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে এক বর্ণাঢ্য র‌্যালি উখিয়া সদর স্টেশনে প্রদক্ষিণ করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন