উখিয়ার সাবেক ভাইস চেয়ারম্যান এসএম শাহ আলমের জানাজায় শোকাহত মানুষের ঢল

Pic Ukhiya 10-04-2017 (3) copy

উখিয়া প্রতিনিধি:

উখিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ানম্যান, শিল্পপতি এসএম শাহ আলমের নামাজের জানাজা সোমবার সকাল ১০টায় সোনার পাড়া উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে।

জানাজায় হাজার হাজার শোকার্ত মানুষের ঢল নামে। জেলা বিএনপির নেতা ও সী-কিং হ্যাচারীর ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিক্ষানুরাগী এসএম শাহ আলমের জানাজায় অংশ নেওয়ার জন্য জেলা শহর কক্সবাজারসহ টেকনাফ, রামু, চকরিয়া, মহেশখালী এবং চট্টগ্রাম থেকে হাজার হাজার শুভাকাঙ্খি এবং ব্যবসায়ী মহল উপস্থিত হন।

জানাজা নামাজের পূর্বে মরহুম এসএম শাহ আলমের রাজনীতি সমাজনীতি ও তার কর্মের উপর সংক্ষিপ্ত স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আবদুর রহমান বদি, জেলা বিএনপি সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী, উখিয়া উপজেলা নির্বাহি কর্মকর্তা মো. মাঈন উদ্দিন, উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী, উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপি সভাপতি সরওয়ার জাহান চৌধুরী, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান সুলতান মাহামুদ চৌধুরী, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, রত্নাপালং ইউপি চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, জালিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, সাবেক চেয়ারম্যান আনোয়ার হোছাইন চৌধুরী, হ্নীলা ইউপি চেয়ারম্যান এইচ কে আনোয়ার ও মরহুমের বড় ভাই সাবেক চেয়ারম্যান এসএম ছৈয়দ আলম। জানাজার নামাজে ইমামতি করেন মাওলানা আইয়ুব আলী। পরে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়।

রবিবার দুপুরে রাজনীতিবিদ ও সমাজসেবক এসএম শাহ আলম নিজ বাসভবনে হৃদরোগ আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন