উখিয়ার বিশিষ্ট ঠিকাদার মোক্তার চৌধুরী আর নেই

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার সম্ভ্রান্ত পরিবারের সন্তান ও জেলার  বিশিষ্ট ঠিকাদার ও তরুণ সমাজ সেবক মোক্তার আহমদ চৌধুরী শুক্রবার ভোর সকালে হার্ট এ্যটাকে ইন্তেকাল করেন। (ইন্না……রাউজেন)। মৃত্যু কালে ১ ছেলে ২ মেয়ে স্ত্রী সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। বিকেল সাড়ে ৫টায় মরহুমের জানাজার নামাজ রাজা পালং মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন মাওলানা আবুল হাসান আলী। জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়।

ঠিকাদার মোক্তার চৌধুরীর নামাজের জানাজার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী, উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট শাহজালাল চৌধুরী ও মরহুমের ছোট ভাই জহির চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আলম চৌধুরী (রাজা শাহ আলম), উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী, নাইক্ষ্যং ছড়ি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামাল উদ্দিন, উখিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান জাহাংগীর কবির চৌধুরী ও রত্না পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরীসহ জেলা বিএনপি, টেকনাফ বিএনপি ও উখিয়া বিএনপির নেতৃ বৃন্দরা। পরিচালনায় ছিলেন উখিয়া যুবদলের সভাপতি আহসান উল্লাহ।

পারিবারিক সূত্রে জানাযায়, কক্সবাজারস্থ বইল্ল্যা পাড়ায় একটি বাসায় মোক্তার চৌধুরীর মৃত্যু হয়। ওই বাসায় তিনি একাই ছিলেন এবং রাতে সেহরী খেয়ে রোজাও রাখেন। সকালে একাধিক বার তার মোবাইলে রিং করার পরও রিসিভ না হওয়ায় সন্দেহ হলে বাসায় গিয়ে দেখতে পায় তিনি মৃত অবস্থায় পড়ে রয়েছে। পরিবারের নিকটতম আত্মীয় উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী জানান বাসায় ডাক্তার এনে মৃতদেহ পরীক্ষা করে দেখা যায় মোক্তার চৌধুরী হার্ট এ্যটাকে মারা গেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন