ঈদ-উল-আযহাকে সামনে রেখে সন্ত্রাসী তৎপরতা প্রতিরোধ করা হবে: মেজর মিজানুর রহমান

 

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

ইয়াবা ব্যাবসায়ী, মাদক সেবী ও সন্ত্রাসীদের বিষয়ে আইনশৃঙ্ক্ষলা বাহিনী সজাগ রয়েছে উল্লেখ করে মাটিরাঙ্গা জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. মিজানুর রহমান পিএসসি-জি বলেছেন, ঈদ-উল-আযহাকে সামনে রেখে কোন ধরনের চাঁদাবাজি ও সন্ত্রাসী তৎপরতা বরদাস্ত করা হবেনা। যেকোন ধরনের সন্ত্রাসী তৎপরতাকে প্রতিরোধ করা হবে।

এসময় সন্ত্রাসী ও চাঁদাবাজ নিলয় মারমাকে আটকের জন্য মাটিরাঙ্গা থানা পুলিশকে ধন্যবাদ জানান তিনি।

সোমবার  (২৮ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা জোন সদরে নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুই ঘন্টাব্যাপী মতবিনিময় সভায় মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাদাত হোসেন টিটো, মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এম এম জাহাঙ্গীর আলম, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. নজরুল ইসলাম চৌধুরী ও অভ্যা মৌজার মৌজা প্রধান ললিত বিকাশ ত্রিপুরা প্রমুখ বক্তব্য রাখেন।

ঈদ বাজারকে সামনে রেখে গরু বোঝাই ট্রাক থামিয়ে পাহারের চাঁদাবাজ দল ইউপিডিএফ এর  চাঁদাবাজির অভিযোগ করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাদাত হোসেন টিটো তাদেরকে এসব সন্ত্রাসী তৎপরতা থেকে নিভৃত করতে অভিভাবকদের প্রতি আহবান জানান। তিনি বলেন, সন্তানদের নিয়ন্ত্রণ করা বা সৎ পথে পরিচালিত করার দায়িত্ব অভিভাবকদের।

এসময় মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর ইমরুল কায়েস মেহেদী, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সহ-সভাপতি জসিম উদ্দিন জয়নাল, মাটিরাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাও. হারুনুর রশীদ ও মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ ছাড়াও নির্বাচিত জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, শিক্ষক, ধর্মীয় নেতা ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন