আন্ত:ব্যাটালিয়ন সাইক্লিং প্রতিযোগিতায় ৩২-বিজিবি চ্যাম্পিয়ন,  রানার্সআপ ৩৪-ব্যাটালিয়ন

bgb-nc-news-pic-26-11-2016-copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বাংলাদেশ বর্ডার গার্ড ৩১ ব্যাটালিয়নের সার্বিক তত্ত্বাবধানে নাইক্ষ্যংছড়িতে আন্ত:ব্যাটালিয়ন সাইক্লিং প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে গত ২১ থেকে ২৬ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত ৬ দিন ব্যাপী এ আন্ত:ব্যাটালিয়ন সাইক্লিং প্রতিযোগিতা শেষে শনিবার বিকালে ৩১ বিজিবি জোন সদরে সমাপনী খেলা অনুষ্ঠিত হয়। এতে কক্সবাজারের ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার (উপ-পরিচালক) এমএম আনিসুর রহমান পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে সমাপনী ও পুরষ্কার বিতরণ করেন।

প্রতিযোগিতায় ৭টি ইভেন্টে ২০টি ব্যাটালিয়নের ২০০ জন প্রতিযোগী অংশ নেয়। এতে ৬টি স্বর্ণ ১টি রোপ্য ও ১টি তাম্র পদক পেয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে খাগড়াছড়ি ৩২ ব্যাটালিয়ন। ১টি স্বর্ণ ৩টি রোপ্য ও ১টি তাম্র পদক পেয়ে রানার্সআপ হয়েছে কক্সবাজার ৩৪ ব্যাটালিয়ন।

জানা গেছে, টুর্ণামেন্টে শ্রেষ্ঠ প্রবীণ খেলোয়াড় নির্বাচিত হন ৩২ বিজিবির শ্রী রিপন কুমার এবং শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় নির্বাচিত হন সিপাহী মো: সবুর হোসেন।

সমাপনী অনুষ্ঠানে ৩১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের জোনাল কমান্ডিং অফিসার লে. কর্নেল আনোয়ারুল আযীম, উপ অধিনায়ক মেজর শফিকুর রহমানসহ বিভিন্ন পদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন